“করোনা পরীক্ষা শুরু টাইগারদের”

সোমবার, ০৭ সেপ্টেম্বর ২০২০ | ৪:১৭ অপরাহ্ণ

“করোনা পরীক্ষা শুরু টাইগারদের”

শুরু হয়েছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের করোনাভাইরাস পরীক্ষা। মোট তিন ধাপে অনুষ্ঠিত হবে এ পরীক্ষা। যার প্রথম ধাপ শুরু হয়েছে আজ। তিনজন সাপোর্টিং স্টাফের দেহে করোনা সংক্রমিত হওয়ায় এই উদ্যোগ নিয়েছে বোর্ড। সোমবার ও মঙ্গলবার টেস্টের জন্য নমুনা দেওয়ার পর শ্রীলঙ্কা সফরের জন্য কন্ডিশনিং ক্যাম্প শুরুর আগে আগামী ১৮ সেপ্টেম্বর আবারো টেস্টের জন্য নমুনা জমা দিবে ক্রিকেটাররা।

করোনা পরীক্ষার জন্য ক্রিকেটারদের বাসায় গিয়ে গিয়ে তাদের নমুনা সংগ্রহ করা হচ্ছে। ইতোমধ্যেই অনেক ক্রিকেটার নিজেদের করোনা নমুনা দেওয়ার ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছেন। মুশফিকুর রহিম লিখেছেন, ‘এ বিষয়ে কোনো অভিজ্ঞতা নেই। আমার জন্য প্রার্থনা করুন।’ ড্যাশিং ওপেনার সৌম্য সরকার ছবি পোস্ট করে লিখেছেন, ‘টেস্ট হয়ে গেছে। আশা করি রেজাল্ট নেগেটিভ আসবে। নিরাপদে থাকুন।’

শ্রীলঙ্কার উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে আগামী ২২ সেপ্টেম্বর তৃতীয় বারের মতো করোনা পরীক্ষা করানো হবে ক্রিকেটারদের। আগামী ২১ সেপ্টেম্বর থেকে শ্রীলঙ্কা সফরের অনুশীলন শুরুর কথা রয়েছে। শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ছয়দিন অনুশীলনের পর আগামী ২৭ সেপ্টেম্বর শ্রীলঙ্কার উদ্দেশ্যে যাত্রা করবে বাংলাদেশ দল। আগামী ২৪ অক্টোবর লঙ্কানদের বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট শুরুর সম্ভাবনা আছে।

Development by: webnewsdesign.com