ক্রোয়েশিয়াকে গুঁড়িয়ে ফ্রান্সের দুর্দান্ত জয়…

বুধবার, ০৯ সেপ্টেম্বর ২০২০ | ১১:০২ পূর্বাহ্ণ

ক্রোয়েশিয়াকে গুঁড়িয়ে ফ্রান্সের দুর্দান্ত জয়…

উয়েফা নেশনস লিগের ম্যাচে ক্রোয়েশিয়াকে ৪-২ গোলে হারিয়েছে ফ্রান্স। মঙ্গলবার রাতে স্তাদে দে ফ্রান্সে ‘এ’ লিগের ৩ নম্বর গ্রুপের ম্যাচে খেলতে নামে দু’দল।

যদিও প্রথমে লিড নেয় ক্রোয়েশিয়া। ১৬তম মিনিটে বাঁ পায়ের কোনাকুনি শটে জাল খুঁজে নেন দেইয়ান লোভরেন। তবে ৪৩তম মিনিটে সমতার ফেরে ফ্রান্স। অঁতনি মার্সিয়ালের পা থেকে বল পেয়ে নিখুঁত শটে গোল করতে ভুল করেননি আঁতোয়া গ্রিজমান। প্রথমার্ধের যোগ করা সময়ে আত্মঘাতি গোলে লিড নেয় ফরাসিরা। মার্সিয়ালের শট বল পোস্টে লেগে ফেরার পর ক্রোয়েট গোলরক্ষক ডমিনিক লিভাকোভিচের হাতে লেগে জালে জড়ায়।

দ্বিতীয়ার্ধের শুরুতেই অবশ্য সমতা পায় ক্রোয়েশিয়া। মাতেও কোভাসিচের পাসে লক্ষ্যভেদ করেন ইয়োসিপ ব্রেকালো। তবে এরপর আধিপত্য দেখিয়ে ৬৫তম মিনিটে ফের এগিয়ে যায় বিশ্বচ্যাম্পিয়নরা। গ্রিজমানের কর্নারে থেকে হেডে গোল করেন দাইয়ু উপামিকানো। পরে ৭৭তম মিনিটে বদলি নেমে পেনাল্টি থেকে গোল করে ফ্রান্সের জয় নিশ্চিত করেন অলিভিয়ে জিরুদ। ডি-বক্সে মার্সেলো ব্রোজোভিচের হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি। তবে সিদ্ধান্তের প্রতিবাদ করতে গিয়ে ব্রোজোভিচ ও লোভরেন দেখেন হলুদ কার্ড।

Development by: webnewsdesign.com