নড়াইলের এমপি মাশরাফির ১৪তম বিবাহ বার্ষিকী

রবিবার, ০৬ সেপ্টেম্বর ২০২০ | ১০:৪২ অপরাহ্ণ

নড়াইলের এমপি মাশরাফির ১৪তম বিবাহ বার্ষিকী

বাংলাদেশ ক্রিকেট দলের সফল ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের মাননীয় সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা-আর সুমনা হক সুমির ১৪তম বিবাহ বার্ষিকী । ২০০৬ সালের ৬ সেপ্টম্বর পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধন তারা। দেখতে দেখতে কেটে গেছে ১৪টি বছর।

দাম্পত্য জীবনে দুই সন্তানের জনক-জননী তারা। স্ত্রী ও সন্তানদের নিয়ে সুখের সংসার তাদের। ক্রিকেট অঙ্গনের এ দম্পতি (মাশরাফি-সুমি) বিবাহবার্ষিকীতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ তথ্য জানিয়েছেন মাশরাফি বিন মর্তূজা নিজেই। আর প্রিয় ম্যাশ-সুমিকে শুভেচ্ছা জানিয়েছেন কোটি কোটি ভক্তসহ তার বন্ধুরা।

বিবাহবার্ষিকী উপলক্ষে মারশাফি তার নিজ ফেজবুক টাইমলাইনে এশটি ষ্ট্যাটাস দিয়ে লিখেছেন, জীবনের অনেক চরাই উৎরাই পেরিয়ে আজ আমাদের ১৪ বছরের পথচলা, আরও অনেক দুর যেতে হবে, ইনশাআল্লাাহ, শুভ বিবাহবার্ষিকী, আল্লাহ আমাদের মঙ্গলকরুন। মাশরাফির বন্ধু সৌমেন চন্দ্র বসু শুভেচ্ছা জানিয়ে বলেন, মাশরাফি-সুমি দম্পতির যুগলবন্দী জীবন অনিন্দ্য-সুন্দর, অনুকরণীয়।

 

দুজনেই আদর্শ চরিত্রের অধিকারী, পরোপকারী ও সুন্দর মনের অধিকারী। হুমায়রা-সাহেলের মতো ফুটফুটে দুটি সন্তানকে নিয়ে এখন তাদের সুখের সংসার। আজ মাশরাফি-সুমি দম্পতির বিবাহবার্ষিকী। বিবাহবার্ষিকীর এই শুভ দিনে হুমায়রা-সাহেলের আব্বু-আম্মুকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। তিনি আরও বলেন, আজ বাংলার মানুষের প্রিয় অধিনায়কের শুভ বিবাহবার্ষিকী। প্রানঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

কাজী শরিফুল ইসলাম নামে একজন লিখেছেন, শুভ বিবাহ বার্ষিকী নাতি ও নাতির বর, তোমাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু জীবন কামনা করছি।

জানা যায়, নড়াইল শহরের মহিষখোলা এলাকার গোলাম মর্তুজা স্বপন এবং হামিদা মর্তুজা বলাকার বড় ছেলে মাশরাফি বিন মর্তুজার সাথে পার্শ্ববর্তি আলাদাতপুর এলাকার বাসিন্দা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম বাচ্চু এবং হোসনে আরা সিরাজের ছোট মেয়ে সুমনা হক সুমির সাথে ২০০৬ সালের ৬ সেপ্টম্বর বিবাহ অনুষ্ঠিত হয়।

পরবর্তিতে চিত্রা রিসোর্টে বৌ ভাত অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠান ঘিরে বাংলাদেশ ক্রিকেট দলের তৎকালীন সভাপতি, কোচ, খেলোয়াড়, প্রশাসনের কর্মকর্তাসহ বিভিন্ন পেশার মানুষের মিলন মেলা বসে।

এদিকে, মাশরাফি ও তার পরিবার কখনোই বিবাহবার্ষিকী এবং জন্মদিন ধুমধাম করে পালন করেন না।

মাশরাফি-সুমির দাম্পত্য জীবনে হুমায়রা এবং সাহেল নামে দুই সন্তান রয়েছে।

Development by: webnewsdesign.com