নরেন্দ্র মোদিকে হত্যার হুমকি দিয়ে ইমেইল

শুক্রবার, ০৪ সেপ্টেম্বর ২০২০ | ৫:৫৩ অপরাহ্ণ

নরেন্দ্র মোদিকে হত্যার হুমকি দিয়ে ইমেইল

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হত্যার হুমকি দেয়া একটি ইমেইল পেয়েছে দেশটির ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি (এনআইএ)। এ ঘটনায় মোদির সুরক্ষা বাড়াতে ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে চিঠি পাঠিয়েছে এনআইএ।

গত ৮ আগস্ট পাওয়া একটি ইমেইলে মোদিকে তিনটি শব্দে হত্যার হুমকি দেয়া হয়। এই ইমেইল প্রকাশ্যে আসার পরই তৎপর হয় দেশের নিরাপত্তা সংস্থাগুলো। একই সঙ্গে নরেন্দ্র মোদির নিরাপত্তা বাড়ানো হয়েছে।

 

নরেন্দ্র মোদির নিরাপত্তার দায়িত্বে রয়েছেন স্পেশাল প্রোটেকশন গ্রুপের কমান্ডোরা। স্বাধীনতা দিবসকে সামনে রেখে মোদিকে হুমকি দেয়ায় নয়ডা পুলিশ হরভজন সিং নামে এক ব্যক্তিকে আটক করে। এনআইএ’র সন্দেহ, এই হুমকির পেছনে পাকিস্তান সমর্থিত চক্রান্তকারীরা রয়েছেন।

গত জানুয়ারিতে কর্ণাটক থেকে নরেন্দ্র মোদি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে হত্যার হুমকি দেয়ায় আনোয়ার ও নিয়াজ নামে দু’জনকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে বৃহস্পতিবার সকালেই টুইটারের তরফে জানানো হয়েছিল ভারতের প্রধানমন্ত্রীর ব্যক্তিগত ওয়েবসাইট হ্যাক হয়েছে। হ্যাক করার পর সেখান থেকে একাধিক টুইট করে ফলোয়ারদের ক্রিপ্টোকারেন্সির মাধ্যমে একটি রিলিফ ফান্ডে অর্থ সাহায্যের অনুরোধ করা হয়েছে।

Development by: webnewsdesign.com