এন্ড্রু কিশোরের মৃত্যুতে মাথায় কালো কাপড় বেঁধে ৩ দিনের শোক পালন করছেন গার্মেন্টস কর্মী

বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০ | ১:৩৯ অপরাহ্ণ

এন্ড্রু কিশোরের মৃত্যুতে মাথায় কালো কাপড় বেঁধে ৩ দিনের শোক পালন করছেন গার্মেন্টস কর্মী

জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে মাথায় কালো কাপড় বেঁধে ও কালো পতাকা উড়িয়ে ৩ দিনের শোক পালনের ঘোষণা করছেন একজন গার্মেন্টস কর্মী।

এন্ড্রু কিশোরের মৃত্যুতে মঙ্গলবার ও বুধবার সকাল ৯ থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত তিনি শোক পালন করেছেন। বৃহস্পতিবারও সকাল ৯ টা হতে শোক পালন করছেন তিনি।

ওই গার্মেন্টস কর্মীর নাম শাহিনুর রহমান রাজা। তিনি ঢাকার সাভার এলাকার রেডিয়্যাল ইন্টারন্যাশনাল লিমিটেড নামের একটি গার্মেন্টস কোম্পানীতে মানব সম্পদ (এইচআর) হিসেবে কর্মরত। বাড়ি সাতক্ষীরা সদরের সাতানী গ্রামে। বাবার নাম মৃত- মতিয়ার রহমান গাজী।

শোক পালনের ব্যাপারে জানতে চাইলে ওই গার্মেন্টস কর্মী আবেগাপ্লুত হয়ে বলেন, এন্ড্র কিশোর আমার অত্যন্ত প্রিয় একজন শিল্পী। তার মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। এজন্য আমি ৩ দিনের শোক ঘোষণা করেছি। এই ৩ দিন আমি মাথায় কালো কাপড় ও কালো পতাকা উড়িয়ে শোক পালন করছি।

তিনি বলেন, ১৯৯৫ সাল থেকে আমি এন্ড্রু কিশোরের গান শুনি। তখন আমি প্রাথমিক বিদ্যালয়ে পড়ি। আমার অংক ও ইংরেজী পড়ায় ধৈর্য্য ছিলনা। তখন আমি তার গান শুনতাম আর অংক, ইংরেজী পড়তাম। ভাল গান মানেইতো এন্ড্রু কিশোর। তার কাছে আমি ঋণী এবং আমি তার অনেক বড় একজন ভক্ত। আমি তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

উল্লেখ্য, সোমবার (৬ জুলাই) সন্ধ্যা ৭টা ১৩ মিনিটের দিকে রাজশাহী মহানগরীর মহিষবাথান এলাকায় তার বোন ডা. শিখা বিশ্বাসের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ৮ বারের জাতীয় চলচ্চিত্র পুরষ্কারপ্রাপ্ত এই বরেণ্য কণ্ঠশিল্পী।

Development by: webnewsdesign.com