মাশরাফীর আপাতত কোন সমস্যা নেই: প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক

সোমবার, ২২ জুন ২০২০ | ৭:৫১ অপরাহ্ণ

মাশরাফীর আপাতত কোন সমস্যা নেই: প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক

করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার শারীরিক অবস্থার অবনতি হয়নি। প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ বি এম আব্দুল্লাহ এই তথ্য জানিয়েছেন। জানান, সাবেক অধিনায়ক মাশরাফীর আপাতত কোন সমস্যা নেই।

এদিকে জাতীয় দলের ক্রিকেটার, করোনাভাইরাসে আক্রান্ত মাশরাফী বিন মুর্তজা সোমবার (২২ জুন) সন্ধ্যায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) যেতে পারেন। কয়েকটি পরীক্ষা নিরীক্ষার জন্য তার হাসপাতালে যাওয়ার কথা রয়েছে।

আজ বিকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে এ তথ্য জানিয়েছেন মাশরাফী। ওই স্ট্যাটাসে তিনি বলেন, ‘আমি এখন পর্যন্ত শারীরিকভাবে সুস্থ আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহণ করছি।

কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক। হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাবার তথ্য সম্পূর্ণভাবে ভিত্তিহীন। কোন কারণে আপনারা বিভ্রান্ত হবেন না, কোনো ধরনের নিউজ এ আপনারা বিচলিত হবেন না। সবাই আমার জন্যে দোয়া করবেন। সবাইকে একত্রে থেকে এই যুদ্ধে আমাদের জয় লাভ করতে হবে। আল্লাহ সবার সহায় হোন।’

Development by: webnewsdesign.com