প্রেমিকের সঙ্গে বাগদান সারলেন নুসরাত ফারিয়া

বুধবার, ১০ জুন ২০২০ | ৪:৫৩ অপরাহ্ণ

প্রেমিকের সঙ্গে বাগদান সারলেন নুসরাত ফারিয়া

করোনাকালে নিজের বাগদানের খবর চাউর করলেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া। গত ১ মার্চ প্রেমিক রনি রিয়াদ রশিদের হাতে হাত রেখে আংটি পরলেন। জানালেন, তাও তিন মাস পর।

সোমবার বিকেলে তাঁর ফেসবুক পেজে তিনি খবরটি নিজেই প্রকাশ করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘বন্ধুদের ও পরিবারের সমর্থন এবং আশীর্বাদ নিয়ে সাত বছরের সম্পর্কের পূর্ণতা পেয়েছে গত মার্চ মাসে। এখন আমরা এনগেজড।’

জানা গেছে, এক বছর ধরেই বিনোদন পাড়ায় নুসরাত ফারিয়ার বিয়ের খবর ভাসছিল। প্রেমের সম্পর্কের কথা স্বীকার করলেও এত দিন বিয়ের বিষয়টি অস্বীকার করে আসছিলেন তিনি। এমনকি গত বছর এক সাক্ষাৎকারে বলেছিলেন তার কোন প্রেমই নাকি তিন মাসের বেশি টেকে না।

এদিকে বাগদানের খবর প্রকাশ হলে আজ  ফারিয়ার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হয়। তিনি তেমন কিছুই বলতে চাননি। শুধু জানালেন, ঢাকার বাইরে আছেন। প্রায় তিন মাস ঢাকার বাইরে। মাঝে দুদিনের জন্য ঢাকা গিয়েছিলেন।

ফেসবুকে আংটিবদলের খবরের ব্যাপারে ফারিয়া বলেন, ‘মার্চ মাসে আমাদের আংটিবদল হয়েছে। আমার হবু বরের নাম রনি রিয়াদ রশিদ। একটি টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানের সিইও হিসেবে কর্মরত আছেন। আমরা দুই পরিবারের মতামতে গত মার্চ মাসে আংটিবদল করেছি। বিয়ের অনুষ্ঠান এখনো ঠিক হয়নি। পরে জানাব।’

এখন কি হবু শ্বশুরবাড়িতে আছেন? জানতে চাইলে তিনি বলেন, ‘না না, আমি এখনই যাব কেন? তবে বিভিন্ন অনুষ্ঠানে যাওয়া হয়। তা ছাড়া ফোনে হবু শ্বশুরবাড়ির সঙ্গে নিয়মিত যোগাযোগ হয়। এখন একটু ব্যস্ত আছি। পরে সব জানাব।’ এইটুকু বলেই ফোন কেটে দেন ফারিয়া।

তবে পারিবারিক সূত্র জানায়, করোনাভাইরাস সঙ্কট কেটে গেলে ভালো দিনক্ষণ দেখে শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন এ নায়িকা।

রেডিও জকি ও উপস্থাপক হিসেবে ক্যারিয়ার শুরুর পর ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় ‘আশিকী’ চলচ্চিত্রে অভিষেক ঘটে ফারিয়ার; বাংলাদেশ থেকে ছবিটি প্রযোজনা করেন জাজ মাল্টিমিডিয়া।

এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা-দ্য ডন’, ‘বস-টু’, ‘ধ্যাততেরিকি’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

শাকিব খানের সঙ্গে তার সিনেমা ‘শাহেনশাহ’ মুক্তি পায় গত ৬ মার্চ। নির্মাতা শিহাব শাহীনের ‘যদি…কিন্তু…তবুও’ চলচ্চিত্রের শুটিং শুরুর পর করোনাভাইরাসের ধাক্কায় শুটিং বন্ধ রয়েছে। এতে তার সহশিল্পী হিসেবে আছেন অপূর্ব।

এর আগে দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিং শেষ করেছেন।

Development by: webnewsdesign.com