অন্ত্যেষ্টিক্রিয়ায় যোগ দিতে গিয়ে লাশ হয়ে গেলেন পরিবারের সবাই!

রবিবার, ০৭ জুন ২০২০ | ৩:০৫ অপরাহ্ণ

অন্ত্যেষ্টিক্রিয়ায় যোগ দিতে গিয়ে লাশ হয়ে গেলেন পরিবারের সবাই!

যুক্তরাষ্ট্রে অন্ত্যেষ্টিক্রিয়ায় যোগ দিতে যাওয়ার পথে ভয়াবহ বিমান দুর্ঘটনায় পাঁচ আরোহীর সবাই নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দুই শিশুসহ চারজনই এক পরিবারের সদস্য। বাকি একজন বিমানটির পাইলট।  শুক্রবার স্থানীয় সময় বিকেল সোয়া ৩টার দিকে জর্জিয়া অঙ্গরাজ্যের ইটন্টন শহরের কাছে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। শহর থেকে ছয় মাইল উত্তর-পূর্বে ঘন জঙ্গলের মধ্যে বিধ্বস্ত হয় বিমানটি।

 

জানা যায়, দুই শিশুসহ ওই পরিবারের চারজন দুই ইঞ্জিনের ছোট বিমানটিতে করে জর্জিয়া থেকে ফ্লোরিডা অঙ্গরাজ্যে যাচ্ছিল। সেখানে তাদের একটি অন্ত্যেষ্টিক্রিয়ায় যোগ দেয়ার কথা ছিল। অন্ত্যেষ্টিক্রিয়ায় যোগ দিতে গিয়ে নিজেরাই লাশ হয়ে গেলেন। নিহতরা হলেন শন চার্লস ল্যামন্ট (৪১), তার স্ত্রী জোডি রাই ল্যামন্ট (৪৩) এবং তাদের শিশু জাইস (৬) এবং অ্যালিস (৪)। তারা সবাই গেইনসভিলের বাসিন্দা। এছাড়া মারা যাওয়া অপরজন হলেন বিমানটির পাইলট ল্যারি রে প্রুইট (৬৭)।

 

স্থানীয় সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্ট জানিয়েছে, দুপুর ২টার দিকে ফ্লোরিডা থেকে চার যাত্রী নিয়ে যাত্রা শুরু করেছিল প্লেনটি। বিকেল ৫টার দিকে বিমানটির নিউ ক্যাসলে অবতরণের কথা ছিল। পথিমধ্যে পুতনাম কাউন্টি এলাকায় পৌঁছালে ঝড়ের কবলে পড়ে প্লেনটি। এর কিছুক্ষণ পরেই বিধ্বস্ত হয় পাইপার পিএ -৩১ টি বিমানটি। তবে বিমানটি কি কারণে বিধ্বস্ত হয়েছে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। আর ঝড়ের কারণেই এটি ভেঙে পড়েছে কিনা সে বিষয়েও নিশ্চিত হওয়া যায়নি।

Development by: webnewsdesign.com