এবার গায়ক নোবেলের চুমুর ভিডিও প্রকাশ

বুধবার, ০৩ জুন ২০২০ | ৪:২৮ অপরাহ্ণ

এবার গায়ক নোবেলের চুমুর ভিডিও প্রকাশ

দেশের লিজেন্ড শিল্পীদের নিয়ে অপমানজনক মন্তব্য করে তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন কণ্ঠশিল্পী মাইনুল আহসান নোবেল। আর এই কারণে সম্প্রতি র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান- ২ (র‍্যাব) এর কার্যালয়ে ডাকা হয়েছিল তাকে। সেখানে নিজের ভুল স্বীকার করে দেশবাসীর কাছে ক্ষমাও চান এই গায়ক।

এরপর প্রকাশ্যে আসে নোবেলের বিয়ের খবর। জানা যায় ২০১৯ সালের ১৫ নভেম্বর মাসে মেহরুবা সালসাবিল মাহমুদকে বিয়ে করেন নোবেল। এই গায়ক দাবি করেছিলেন তার সকল বিতর্কিত কাণ্ড ‘তামাশা’ নামের একটি গানের ভিডিওকে কেন্দ্র করে। পরে আরও জানান, এই ভিডিওতে মডেল হিসেবে হাজির হচ্ছেন তার স্ত্রী।

 

এবার সেই ভিডিওর এক ঝলক প্রকাশ করলেন নোবেল। ৬ সেকেন্ড দৈর্ঘ্যের ভিডিওতে স্ত্রীকে চুম্বন করতে দেখা যায়। ভিডিওটির ক্যাপশনে নোবেল লিখেছেন, ‘শিগগিরই তামাশার ট্রেইলার আসছে।’ স্বামীর গানের ভিডিওতে মডেল হয়ে সালসাবিল বলেছিলেন, ‘ভাবিনি গানের ভিডিওতে মডেল হিসেবে কাজ করব। দেখা যাক আমাকে পর্দায় কেমন দেখায়।’

 

অন্যদিকে নোবেল বলেন, ‘প্রথম মৌলিক গানের শুটিং বড় পরিসরে করতে চেয়েছিলাম। কিন্তু করোনা পরিস্থির কারণে ছোট পরিসরে বাসাতেই শুটিং করেছি। গানে বউকে মডেল করেছি।’ তামাশা’ গানটির কথা ও সুর করেছেন জিহান। সংগীত করেছে নোবেলম্যান টিম। মিক্সমাস্টারিং ইমন চৌধুরীর। ভিডিওটি নির্মাণ করছেন নাজমুল হাসান। আগামী ৭ জুন নোবেলের ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পাবে।

Development by: webnewsdesign.com