এ মাসেই নতুন ফিটনেস ট্রেনার বাংলাদেশ দলে যুক্ত হচ্ছেন

সোমবার, ০২ মার্চ ২০২০ | ৩:১৩ অপরাহ্ণ

এ মাসেই নতুন ফিটনেস ট্রেনার বাংলাদেশ দলে যুক্ত হচ্ছেন

২০১৪ সালের জুলাই মাসে হাতুরুসিংহের প্রস্তাবে ফিটনেস এন্ড কন্ডিশনিং কোচ হিসেবে শ্রীলংকার মারিও ভিল্লাভারায়ান দিয়েছিলেন যোগ। টানা ৬ বছর বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গী মারিও’র সঙ্গে বিসিবি’র চুক্তি ছিল এ বছরের অক্টোবর পর্যন্ত।

তবে চুক্তি শেষ হওয়ার ৭ মাস আগেই বিসিবি’র সঙ্গে সম্পর্ক ছিন্ন করছেন এই ফিটনেস ট্রেনার। জিম্বাবুয়ের বিপক্ষে চলমান সিরিজই তার শেষ এসাইনমেন্ট।বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে অর্ধ যুগের সম্পর্ক ছিন্ন করে তিনি যোগ দিচ্ছেন আইপিএলের দল সানরাইজার্স হায়দারাবাদে।

তার রিপ্লেশমেন্ট খুঁজে নিতে বিসিবি দেরি করেনি। মারিও ভিল্লাভারায়ান থাকতে থাকতেই তার রিপ্লেশমেন্ট খুঁজে নিয়েছে বিসিবি। তিন বছরের চুক্তিতে ২০২৩ সালের এপ্রিল পর্যন্ত হেড অব ফিজিক্যাল পারফরমেন্স পদে বিসিবি নিয়োগ দিয়েছে ইংল্যান্ডের সাবেক প্রথম শ্রেনীর ক্রিকেটার নিকোলাস ট্রেভর লি’কে।

৩৭ বছর বয়সী নিকোলাস ট্রেভর লি ২০১০ সালে প্রথম শ্রেনীর ক্রিকেট ক্যারিয়ার শেষ করে হ্যাম্পশায়ার এবং সাসেক্সের স্ট্রেন্থ এন্ড কন্ডিশনিং কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন। ২০১৬ সাল থেকে তিন বছর ছিলেন শ্রীলংকা ক্রিকেট দলের স্ট্রেন্থ এন্ড কন্ডিশনিং কোচের দায়িত্বে। এ মাসেই মুশফিক,তামিমদের নিয়ে কাজ শুরু করবেন এই ইংলিশ।

Development by: webnewsdesign.com