অভিনেত্রীকে মারধর শুটিং সেটেই

বুধবার, ১২ ফেব্রুয়ারি ২০২০ | ৭:৪৯ অপরাহ্ণ

অভিনেত্রীকে মারধর শুটিং সেটেই

শুটিং সেটে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে মারধর করেছেন অভিনেতা জয় মুখার্জি। কয়েক দিন আগে কলকাতায় টেকনিশিয়ান স্টুডিওতে এ ঘটনা ঘটে। পরে কলকাতার রিজেন্ট পার্ক থানায় এফআইআর দায়ের করেন ঐন্দ্রিলা শর্মা।সম্পর্কিত খবর শুটিং সেটে ঐন্দ্রিলাকে মারধর, নাটক থেকে বাদ জয় ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, ঐন্দ্রিলা ও জয় দুজনেই কলকাতার সান বাংলা চ্যানেলের ধারাবাহিক ‘জিয়ন কাঠি’ নাটকের প্রধান চরিত্রে অভিনয় করছেন।

এ নাটকের শুটিং যখন চলছিল, তখন ঐন্দ্রিলা তার মায়ের সঙ্গে মুঠোফোনে কথা বলছিলেন। সেখান থেকেই ঘটনার সূত্রপাত।ঐন্দ্রিলার অভিযোগ, জয় ফ্লোরে ঢুকেই তাকে উদ্দেশ্য করে গালিগালাজ করতে থাকেন। তারপর ফ্লোর থেকে বেরিয়ে যেতেই জয় তাকে ধাওয়া করেন এবং তার ডান হাত চেপে ধরে জোরে ধাক্কা মারেন। ঐন্দ্রিলা কারণ জানতে চান।

 কিন্তু কোনো উত্তর না দিয়ে জয় মাথা দিয়ে ঐন্দ্রিলার মাথায় ক্রমাগত আঘাত করতে থাকেন। এখানেই ক্ষান্ত না হয়ে মেকআপ রুমে গিয়েও ঐন্দ্রিলার উপর চড়াও হন জয়। তবে ঐন্দ্রিলাকে মারধরের অভিযোগ অস্বীকার করেছেন জয় মুখার্জি।ঐন্দ্রিলা শর্মার গায়ে হাত তোলার অভিযোগে এ ধারাবাহিক নাটক থেকে বাদ দেওয়া হয়েছে জয় মুখার্জিকে। অন্যদিকে পুলিশ বিষয়টি তদন্ত করছে বলে জানা গেছে। এবারই প্রথম নয়, এর আগে টলিউড অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জিকে মারধরের অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন জয় মুখার্জি। পরবর্তীতে জামিন মুক্তি পান এই অভিনেতা।

Development by: webnewsdesign.com