এবার পর্ন সাইটে যুক্ত হলো পাঞ্জাবি আরেক অভিনেত্রী

বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০ | ৯:৪৪ অপরাহ্ণ

এবার পর্ন সাইটে যুক্ত হলো পাঞ্জাবি আরেক অভিনেত্রী

তারকাদের ছবি বিভিন্ন সোশ্যাল সাইটে ছড়িয়ে পরা নতুন কিছু নয়। তারদের বিভিন্ন কর্মকাণ্ডের ভিডিও অনেক সময় ছড়িয়ে পরে ইন্টারনেটে। কয়েকদিন আগেই পর্ন সাইটে ছড়িয়ে পড়েছিলো সোনাক্ষী সিনহার আপত্তিকর ভিডিও। এবার সেই তালিকায় যুক্ত হলো পাঞ্জাবি অভিনেত্রী ম্যান্ডি তখরের নাম।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, কয়েকদিন আগেই ম্যান্ডির ছবি বিকৃত করে একটি পর্ন সাইটের ভিডিওতে ব্যবহার করা হয়েছে। প্রথমে ম্যান্ডি এ নিয়ে মুখ খোলেননি। পরে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেলে তিনি অভিযোগ জানাতে বাধ্য হন।জানা গেছে, খুবই বুদ্ধি ও সাহসের সঙ্গে বিষয়টি সামলেছেন ম্যান্ডি। প্রথমে কিছু বলেননি তিনি, সাইবার দুনিয়ায় এভাবে প্রতিদিন ট্রল ও সমালোচনার স্বীকার হতে হয় বলে চুপ করেছিলেন তিনি।

সম্প্রতি ম্যান্ডি পুলিশের দ্বারস্থ হয়ে এফআইআর দায়ের করেছেন। সোশ্যাল মিডিয়ায় এভাবে তাকে বদনাম করার জন্যও অভিযোগ দায়ের করেছেন তিনি। চণ্ডীগড়ের পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।পাঞ্জাবি ফিল্মের জগতে জনপ্রিয় নায়িকা ম্যান্ডি তখর। এ ঘটনায় তার পাশে দাঁড়িয়েছেন দিলজিত দোসাঞ্জ, নীরু ও সোনম বাজওয়ার মতো তারকারা। ম্যান্ডি রব দা রেডিয়ো, আরদাস ও সর্দারজির মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন।

Development by: webnewsdesign.com