চীন প্রেসিডেন্টের উপর চটেছেন হরভজন সিং!

বুধবার, ০৯ সেপ্টেম্বর ২০২০ | ৯:০৩ অপরাহ্ণ

চীন প্রেসিডেন্টের উপর চটেছেন হরভজন সিং!

করোনা ইস্যুতে সবদিক থেকেই স্বচ্ছতা বজায় রাখছে দেশ। সব তথ্যই সঠিকভাবে নাগরিকেদর সামনে তুলে ধরা হচ্ছে। সম্প্রতি এমন দাবিই করেছিলেন চীনের প্রেসিডেন্ট শি জিনপিং। আর তার এমন মন্তব্যেই বেজায় চটেছেন হরভজন সিং। রীতিমতো টুইট করে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। খবর সংবাদ প্রতিদিনের।

চীন থেকে উৎপত্তি হওয়া করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বে। আমেরিকা থেকে ব্রিটেন, ভারত থেকে শ্রীলঙ্কা, কাউকেই রেহায় দেয়নি এই সংক্রমণ। একাধিকবার এনিয়ে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কটাক্ষের মুখে পড়তে হয়েছে শি জিনপিংকে।

 

কিন্তু চীনা প্রেসিডেন্ট সেসব কথা কানে না তুলে সোজা জানিয়ে দিয়েছেন, কোভিড-১৯ সংক্রান্ত সমস্ত বিষয়ে স্বচ্ছতা বজায় রেখেছে চীন। যে মন্তব্য একেবারেই পছন্দ হয়নি ভাজ্জির। তাই ভারতীয় স্পিনার সোশ্যাল মিডিয়ায় তাকে একহাত দিয়েছেন।

জিনপিংয়ের সেই খবরটি শেয়ার করে তিনি লেখেন, হ্যাঁ, গোটা বিশ্ব যখন এই সংক্রমণে ভুগছে, তখন চীন চোখ খুলে ভাল করে দেখছে। (এমন মন্তব্য করার জন্য) আপনার লজ্জা হওয়া উচিত। এভাবেই টুইটারে তোপ দেগেছেন ভাজ্জি। উল্লেখ্য, বিশ্বজুড়ে এই মহামারী কেড়ে নিয়েছে বহু মানুষের প্রাণ। এই সংক্রমণ জোর ধাক্কা দিয়েছে বিশ্ব অর্থনীতিতেও। স্তব্ধ হয়েছে খেলার দুনিয়াও।

Development by: webnewsdesign.com