মুজিব জন্মশতবার্ষিকী’ উপলক্ষে

রাজবাড়ীতে সেনাবাহিনীর উদ্যোগে গর্ভবতী মায়েদের চিকিৎসা

সোমবার, ০৬ জুলাই ২০২০ | ৫:২৩ অপরাহ্ণ

রাজবাড়ীতে সেনাবাহিনীর উদ্যোগে গর্ভবতী মায়েদের চিকিৎসা

‘মুজিব জন্মশতবার্ষিকী’ উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী রাজবাড়ীতে গর্ভবতী মায়েদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, ঔষুধ বিতরণ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন।

সোমবার বেলা সাড়ে ১১টায় রাজবাড়ী সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ৪১ ফিল্ড এ্যাম্বুলেন্স, রাজবাড়ী সিভিল সার্জন ও সদর হাসপাতালের যৌথ আয়োজনে দিনব্যাপী এই চিকিৎসাসেবার উদ্বোধন করেন ব্রিগেড কমান্ডার ও ৫৫ পদাতিক ডিভিশনের ব্রিগেডিয়ার জেনারেল রিয়াজুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন ১০ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের কমাডিং অফিসার ল্যাফটেনেন্ট কর্ণেল মঞ্জুরুল হক, ৩ ইঞ্জিনিয়ার ব্যাটেলিয়ানের মেজর সাবরি মো. প্রিতম, মেজর মীর্জা ইমরান হোসেন, ক্যাপ্টেন রিদওয়ান রহমান, ক্যাপ্টেন মো. হারুন অর রশিদ প্রমুখ।

চিকিৎসা সেবা প্রদান শেসে ব্রিগেডিয়ার জেনারের রিয়াজুর রহমান বলেন, মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে আমাদের এই আয়োজন। আমরা প্রত্যাশা করিছ মুজিব শতবর্ষে প্রতিটি শিশু যেন সুস্থ্য ও সবল হয়ে জন্মগ্রহণ করে। তারই প্রেক্ষিতে বাংলাদেশ সেনাবাহিনী গর্ভবতী মায়েদের বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষুধ বিতরণ করা হচ্ছে।

তিনি আরও জানান, আজ দিনব্যাপী ৩০০ থেকে ৪০০জন গর্ভবতী মাকে এই চিকিৎসাসেবা প্রদান করা হবে। আগামীতে প্রতিটি উপজেলা পর্যায়ে এই চিকিৎসাসেবার আয়োজন করা হবে বলে তিনি বলেন।

Development by: webnewsdesign.com