করোনায় মারা গেছেন বিশিষ্ট শিল্পপতি হাসান জামিল

বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০ | ১:০৮ অপরাহ্ণ

করোনায় মারা গেছেন বিশিষ্ট শিল্পপতি হাসান জামিল

করোনা সংক্রমণে মারা গেছেন বিশিষ্ট শিল্পপতি ও কুমিল্লার দাউদকান্দির কৃতী সন্তান হাসান জামিল সাত্তার (৭০) (ইন্নালিল্লাহি…রাজিউন)।

আজ বৃহস্পতিবার (২৫ জুন) ভোর সাড়ে ৫টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী এক ছেলে, এক মেয়ে ও এক ভাইসহ অনেক আত্মীয়-স্বজন রেখে গেছেন।

হাসান জামিল সাত্তারের ভাতিজা ও দাউদকান্দি পৌরসভার মেয়র নাঈম ইউসুফ সেইন বিষয়টি নিশ্চিত করেছেন।

নাঈম ইউসুফ জানান, তাঁর চাচা হাসান জামিল সাত্তার কিডনিসহ নানা শারীরিক  সমস্যায় অসুস্থ ছিলেন। এছাড়া তিন দিন আগে তাঁর করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। এর পর তাঁকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার (২৫ জুন) ভোরে মারা যান তিনি।

হাসান জামিল সাত্তারের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া ও দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমনসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

আগামীকাল শুক্রবার (২৬ জুন) সকাল ১১টায় স্বাস্থ্যবিধি মেনে দাউদকান্দির হাসানপুর শহীদ নজরুল ইসলামসংলগ্ন পারিবারিক কবরস্থানে হাসান জামিল সাত্তারকে সমাহিত করা হবে বলে পরিবার সূত্রে জানা গেছে।

Development by: webnewsdesign.com