রাজধানীতে কর্মহীন ১৬০ পরিবারকে নগদ টাকা সহায়তা

শনিবার, ১৩ জুন ২০২০ | ৮:৫৮ অপরাহ্ণ

রাজধানীতে কর্মহীন ১৬০ পরিবারকে নগদ টাকা সহায়তা

করোনা উদ্ভুত পরিস্থিতিতে সারাদেশের ন্যায় রাজধানীর পশ্চিম আগার গাঁও এলাকার কর্মহীন হয়ে পড়া মানুষগুলো খুবই কষ্টে দিন যাপন করছেন। দিনের পর দিন কাজ না থাকায় তিন বেলা খাবারসহ নানা কষ্টে জীবন পার করছেন। কর্মহীন হয়ে পড়া এমন ১৬০টি পরিবারের পাশে দাঁড়িয়েছে উত্তর শ্যামলী পশ্চিম আগারগাঁও সমাজকল্যাণ সমিতি।

শুক্রবার এবং শনিবার দুই দিনে এলাকার ১৬০টি পরিবারের মাঝে এই নগর সহায়তা প্রদান করেন। নগদ টাকা পেয়ে অনেকেই স্বস্তির নিঃস্ব ফেলেন এবং সমিতির সদস্যদেও প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সমিতির সাধারণ সম্পাদক ও শেরে বাংলা থানা আওয়ামী লীগের সহসভাপতি মো. মোকসেদুল আলম চৌধুরী মামুন বলেন, করোনা ভাইরাসের কারণে আমাদের এলাকায় অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। ওইসব মানুষ খাদ্য সামগ্রী পেলেও অনেক ক্ষেত্রে নগদ টাকার প্রয়োজন পড়ে। আমাদের এলাকার এমন অসহায় ১৬০টি পরিবারকে আমরা নগদ টাকা দিয়ে সহযোগীতা করেছি। জনপ্রতি এক হাজার টাকা করে দেয়া হয়। পরবর্তী সময়ে আমরা তালিকা করে আরো অনেক পরিবারকে সহায়তা করবো। দেশের প্রতিটি এলাকায় এইসব কর্মহীন মানুষের সাহায্যে অন্যদেরও এগিয়ে আসা উচিত।

নগদ টাকা প্রদানের সময় আরো উপস্থিত ছিলেন সমিতির সহসভাপতি সালে আহমেদ, সমাজকল্যাণ সম্পাদক মনিরুল ইসলাম ও সদস্য আরেফিন শেখ প্রমুখ।

Development by: webnewsdesign.com