সিলেট সদর উপজেলা ছাত্র জমিয়তের দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন

শনিবার, ৩০ নভেম্বর ২০১৯ | ২:৪১ অপরাহ্ণ

সিলেট সদর উপজেলা ছাত্র জমিয়তের দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন

সভাপতি- ফাহিম আহমদ সুমন : সাধারণ সম্পাদক- আব্দুল ওয়াদুদ বাবর

সিলেট অফিস
ছাত্র জমিয়ত বাংলাদেশ, সিলেট জেলাধীন সদর উপজেলা শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল, শনিবার (৩০ নভেম্বর) অনুষ্ঠিত হয়েছে। বিকাল ৩টায় শহরতলির খাদিমপাড়াস্থ হিলভিউ টাওয়ারে অনুষ্ঠিত হয়। শাখা সভাপতি ফাহিম আহমদ সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ বাবরের সঞ্চালনায় অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জমিয়তের সহসভাপতি অ্যাড. মাওলানা শাহীনূর পাশা চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা মাওলানা আতাউর রহমান কোম্পানিগঞ্জী, সিলেট জেলা ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক ছাত্রনেতা ফয়েজ উদ্দিন, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা লোকমান হাকীম, উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক মাওলানা নাজিম উদ্দিন।


আরও বক্তব্য রাখেন মাওলানা শায়খ আব্দুল হাই, মাওলানা এরশাদ খান আল হাবিব, মাওলানা আব্দুল আহাদ নোমানী, মাওলানা রুহুল আমিন সিরাজী, আবু সুফিয়ান নাসির, আতিকুর রহমান প্রমুখ।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে এবং উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে আগামী ২০২০-২১ সেশনের জন্য ফাহিম আহমদ সুমনকে সভাপতি, আব্দুল ওয়াদুদ বাবরকে সাধারণ সম্পাদক ও আতিকুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির প্রস্তাবিত প্যানেল ঘোষণা করা হয়।

Development by: webnewsdesign.com