আগাম জামিন নিলেন বিশ্বনাথ আঃ লীগের ৪ নেতা

বুধবার, ০৯ সেপ্টেম্বর ২০২০ | ৯:৩০ অপরাহ্ণ

আগাম জামিন নিলেন বিশ্বনাথ আঃ লীগের ৪ নেতা

সিলেটের বিশ্বনাথে এমপি মোকাব্বির খানের গাড়ীতে হামলার অভিযোগে দায়ের হওয়া মামলায় বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের চার নেতাকে আগাম জামিন দিয়েছেন আদালত।

আজ বুধবার (৯ সেপ্টেম্বর) সিনিয়র বিচারপতি শেখ হাসান আরিফ ও খন্দকার দিলোউজ্জামান এর হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন। জামিন পাওয়া চারজন হলেন- উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদ, উপজেলা যুবলীগের কার্যকরী কমিটির সদস্য কামরুজ্জামান সেবুল এবং জুনাব আলী।

 

এর আগে আওয়ামী লীগের এই চার নেতা আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করেন। তাদের পক্ষে শুনানি করেন, এডভোকেট মো. মোশতাক আহমদসহ তার প্যানেলের আইনজীবী।

এ্যাডভোকেট মো. মোশতাক আহমদ সাংবাদিকদের জানান, গত ১১ আগস্ট আইনশৃঙ্খলা বিঘ্ন করার অপরাধে দ্রুত আইনে এমপি মোকাব্বির খানের গাড়ীতে হামলার অভিযোগ এনে এপিএস অসিত রঞ্জন দেব মামলাটি দায়ের করেন। মামলায় উপজেলা আওয়ামী লীগের দুই সম্পাদকসহ ৫ জনকে আসামি করা হয়। সেই মামলায় কোর্ট আজ ৪ জনকে ছয় সপ্তাহের ভেতরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করতে হবে বলে জানান।

Development by: webnewsdesign.com