মৌলভীবাজার-শমসেরনগর-চাতলাপুর সড়কের সংস্কার কাজ পরিদর্শন করেন জেলা প্রশাসক

বুধবার, ০৯ সেপ্টেম্বর ২০২০ | ১:৪৩ অপরাহ্ণ

মৌলভীবাজার-শমসেরনগর-চাতলাপুর সড়কের সংস্কার কাজ পরিদর্শন করেন জেলা প্রশাসক

মঙ্গলবার(৮ সেপ্টেম্বর) জেলা প্রশাসক, মৌলভীবাজার মীর নাহিদ আহসান মৌলভীবাজার –শমসেরনগর–চাতলাপুর সড়কের মেরামত কাজ পরিদর্শন করেছেন।

জেলা প্রশাসক সড়ক ও জনপথ বিভাগ, মৌলভীবাজার এর নির্বাহী প্রকৌশলী শরিফুল আলম, সড়কের মেরামত কাজে নিযুক্ত ঠিকাদার, গণমাধ্যমকর্মী ও অন্যান্যদের সাথে সড়ক মেরামতের কাজ যথাসম্ভব দ্রুততম সময়ে সম্পন্ন করার বিষয়ে আলোচনা করেন।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবজনিত কারণে মৌলভীবাজার – শমসেরনগর – চাতলাপুর সড়কের মেরামত কাজ বিলম্বিত হয়ে গত ২০ আগস্ট ২০২০ তারিখ হতে আরম্ভ হয়েছে মর্মে জেলা প্রশাসক মহোদয়কে অবহিত করা হয়।

 

জেলা প্রশাসক সড়কের মেরামত কাজ দ্রুত ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে বিভিন্ন ধাপের কাজ শুরু ও শেষ করার ব্যাপারে নির্দিষ্ট সময়সীমা নির্ধারণ ও পালন করার বিষয়ে নির্দেশনা প্রদান করেন ও নিয়মিতভাবে সড়কের মেরামত কাজ পরিদর্শন করবেন মর্মে অবহিত করেন।

উল্লেখ্য: গত ০৭ সেপ্টেম্বর সোমবার মৌলভীবাজার – শমসেরনগর – চাতলাপুর সড়কের মেরামতের কাজ দ্রুত সম্পন্ন করার জন্য মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়। বিভিন্ন টিভি চ্যানেল ও প্রিন্ট মিডিয়ায় মানববন্ধনের নিউজটি ভাইরাল হয় , গণমাধ্যম বিষয়টি নজরে আনে।

Development by: webnewsdesign.com