বরিশাল নৌবন্দরে ৬ কেজি গাঁজা সহ আটক,গ্রেপ্তার ২

মঙ্গলবার, ০৮ সেপ্টেম্বর ২০২০ | ৮:২৪ অপরাহ্ণ

বরিশাল নৌবন্দরে ৬ কেজি গাঁজা সহ আটক,গ্রেপ্তার ২

বরিশালে নৌবন্দর এলাকায় অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ জান্নাত আক্তার (২৩) নামের এক তরুণীকে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশ। সোমবার রাত সাতটার দিকে ওই এলাকায় তরুণীর সাথে তার ২ সহযোগী যুবককেও গ্রেপ্তার করা হয়েছে। ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন মাহির নেতৃত্বে এই অভিযানে গ্রেপ্তার নারী বাবুগঞ্জ উপজেলার লাকুটিয়া গ্রামের মিলন হাওলাদারের স্ত্রী। বাকি দুইজনও একই এলাকার বাসিন্দা সাজ্জাদুর রহমান সবুর এবং সাইফুল ইসলাম।

ডিবি পুলিশ জানায়:-তরুণীসহ তিনজন লহ্মীপুর জেলা থেকে নদীপথে বরিশালে মাদক নিয়ে আসছেন এমন খবরের ভিত্তিতে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন মাহি সঙ্গীয় ফোর্স নিয়ে নৌবন্দরে অবস্থান নেন। এবং তরুণী ২ সহযোগীসহ নৌবন্দরের বাইরে যাওয়ার সময় হাতের গ্রেপ্তার করেন। গ্রেপ্তারের পরে তাদের সাথে থাকা একটি স্কুলব্যাগে তল্লাশি করে ৬ কেজি গাঁজা পাওয়া যায়।

ডিবি পুলিশের একটি সূত্র জানায়:-তরুণী ও তার স্বামীসহ সহযোগীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করাসহ একাধিক মামলা রয়েছে। বিগত সময়ে তারা গ্রেপ্তার হয়ে কারাগারে থাকলেও পরবর্তীতে জামিনে মুক্ত হয়ে ফের মাদক বিক্রিতে জড়িয়ে পড়ে।

এসআই মহিউদ্দিন মাহি জানান:-লহ্মীপুর থেকে নিয়ে আসা গাঁজাসহ তারা গ্রামের বাড়ি লাকুটিয়া যাচ্ছিল। এসময় তাদের তিনজনকে গ্রেপ্তার করাসহ এক স্কুলব্যাগ থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়।এই ঘটনায় রাতেই কোতয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। পরে কোতয়ালি পুলিশ তাদের ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে করাগারে পাঠিয়েছে।

Development by: webnewsdesign.com