মৌলভীবাজারে সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের ১১তম মৃত্যুবার্ষিকী উদযাপন

শনিবার, ০৫ সেপ্টেম্বর ২০২০ | ১০:৪৯ অপরাহ্ণ

মৌলভীবাজারে সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের ১১তম মৃত্যুবার্ষিকী উদযাপন

দেশ বরণ্য অর্থনীতিবীদ সাবেক সফল অর্থ ও পরিকল্পনামন্ত্রী মরহুম এম সাইফুর রহমানের ১১তম মৃত্যুবার্ষিকী মৌলভীবাজারে উদযাপন করা হয়েছে (৫ সেপ্টেম্বর) শনিবার ।

সকাল থেকেই মরহুমের নিজ বাড়ী মৌলভীবাজার সদর উপজেলার বাহারমর্দানে তাঁর কবর জিয়ারত, পুস্পস্তবক অর্পন করা হয়।এসময় উপস্থিত ছিলেন, মরহুমের পরিবারের পক্ষে তাঁর জেষ্ঠ্যপুত্র জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমান, সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী,এম সাইফুর রহমান স্মৃতি পরিষদের সদস্যবৃন্দ, হবিগঞ্জের সাবেক মেয়র আলহাজ্ব জিকে গৌছ।

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, সিনিয়র সহ সভাপতি সাবেক মেয়র ফয়জুল করিম ময়ূন, সিলেট জেলা বিএনপির আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক এমরান আহমেদ চৌধুরী,কামরুল হাসান শাহীন,যুগ্ম সম্পাদক মঈনউদ্দিন সুহেল,ইসতিয়াক সিদ্দিকী,সাদিকুর রহমান, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সভাপতি ভিপি মাহবুবুল হক চৌধুরী,সিলেট আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট ফজলুল হক সেলিম।

মৌলভীবাজার জেলা বিএনপির সহ সভাপতি বদরুল আলম, মোশারফ হোসেন বাদশা, সাংগঠনিক সম্পাদক মতিন বকস, মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জল,জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি স্বাগত কিশোর দাস,জেলা ছাত্রদলের সভাপতি রুবেল আহমেদ, বিভিন্ন উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দিনব্যাপী মিলাদ মাহফিল, দোয়া, শিরনী বিতরণ করা হয় । মোনাজাত পরিচালনা করেন সিলেট বন্দর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মোস্তাক আহমেদ।

Development by: webnewsdesign.com