কাজিপুরে স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধকরণ কর্মসূচীর উদ্বোধন করলেন নাসিম পুত্র জয়

শনিবার, ০৫ সেপ্টেম্বর ২০২০ | ১০:৫৫ অপরাহ্ণ

কাজিপুরে স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধকরণ কর্মসূচীর উদ্বোধন করলেন নাসিম পুত্র জয়

সিরাজগঞ্জের কাজিপুরের হাজরাহাটি গ্রামের মোহাম্মদ নাসিম স্মুতি সংসদের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধকরণ কর্মসূচী উদ্বোধন করেন, সিরাজগঞ্জ-১ কাজিপুর সাবেক সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়। শনিবার(৫ সেপ্টেম্বর) হাজরাটি বাজারে বিনামূল্যে রক্ত পরীক্ষা ও গ্রুপ নির্ণয় করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেন, মানব কল্যানে নিয়োজিত প্রতিষ্ঠানের সাথে আমি সমসময় পাশে আছি। যারা মানুষের তথা সমাজের সেবায় কাজ করে তাদের প্রতি আমার সহযোগীতার কমতি থাকবে না।

আমি এই সংগঠনটি উত্তরত্তর সাফল্য কামনা করি। তিনি বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত মরহুম দাদা ও পিতার মতো কাজিপুরবাসীর স্বপ্ন পূরনে সকল সময়ে নিজেকে নিয়োজিত রাখার প্রত্যয় ব্যক্ত করে বলেন, নির্বাচনী এলাকায় প্রতিটি গ্রামের দুঃখী মানুষের স্বপ্ন পূরণের লক্ষ্যে সর্বদা সচেষ্ট হয়ে নিয়োজিত থাকব। বিগত জাতীয় সংসদ নির্বাচনগুলিতে নৌকা প্রতীকের প্রতি কাজিপুরের সর্বস্তরের জনগণের অকুণ্ঠ সমর্থন ও দাবির প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, কাজিপুরের মাটি থেকে শহীদ এম মনসুর আলী ও মোহাম্মদ নাসিমের মতো জাতীয় নেতা জন্মেছে, এই পবিত্র মাটি ও মানুষের পাশে থাকার সুযোগ চাই।

 

অনুষ্ঠানটি পরিচালনা করেন, অত্র সংগঠনের সাধারণ সম্পাদক চিত্রশিল্পী আব্দুল কারিম এবং সভাপতিত্ব করেন, অত্র সংগঠনের সভাপতি রোকুনুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন , উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ স¤পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, ডাঃ আব্দুল হালিম সোহেল, মোহাম্মদ নাসিম স্মৃতি সংসদের সভাপতি মাহবুদুল ইসলাম বাবু।

এ সময় আরো উপস্থিত ছিলেন, যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, সাধারণ স¤পাদক আলী আসলাম, সাবেক সাধারণ স¤পাদক জিয়াউর রহমান স্বাধীন, ছাত্রলীগ সভাপতি রাজু আহম্মেদ, সাধারণ স¤পাদক আবু সায়েম তালুকদার, কাজিপুর সদর ইউনিয়ন আওয়ামীলীদগেরম সাধারণ সম্পাদক আব্দুল মতিন, উক্ত এলাকার গন্যমান্যব্যক্তি আলামিন মন্ডল, জহুরুল ইসলাম, আনোয়ার মাস্টার, আলাউদ্দিন মাস্টার, সিদ্দিক মাস্টার, হেলাল উদ্দিনসহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

Development by: webnewsdesign.com