রাজশাহী সীমান্ত দিয়ে পাচারের সময় ১২৬ কেজি ইলিশ মাছ জব্দ

শুক্রবার, ০৪ সেপ্টেম্বর ২০২০ | ৫:২৫ অপরাহ্ণ

রাজশাহী সীমান্ত দিয়ে পাচারের সময় ১২৬ কেজি ইলিশ মাছ জব্দ

রাজশাহী সীমান্ত দিয়ে ভারতে ইলিশ মাছ পাচারের সময় ১২৬ কেজি ইলিশ মাছ জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বৃৃহস্পতিবার দিবাগত রাতে জেলার বাঘা উপজেলার সড়কঘাট পদ্মারচর নামক স্থান থেকে ইলিশগুলো জব্দ করা হয়। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যায়।

আজ শুক্রবার সকালে বিজিবির রাজশাহীর ১ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, রাত আটটার দিকে বিজিবির ১ ব্যাটালিয়নের আলাইপুর সীমান্ত ফাঁড়ির একটি টহল দল এ অভিযান চালায়। চোরাকারবারীরা নৌকায় করে মাছগুলো সীমান্তের দিকে নিয়ে যাচ্ছিলেন।

 

চোরাকারবারীরা বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাছ ফেলে পালিয়ে যান। পরে বিজিবি মাছ জব্দ করে আনে। এরপর শুক্রবার সকালে বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে মাছগুলো মাদ্রাসা-এতিমখানা এবং গরীব মানুষের মাঝে বিতরণ করে দেয়া হয়।

এর মধ্যে বাঘা মহিলা মাদ্রাসায় ২০টি, জামিয়া মাদানিয়া দারুল কোরআর মাদদ্রাসায় ১৫টি, সরেরহাট কল্যাণী শিশু সদন এতিমখানায় ২০টি, আড়ানী কওমি মাদ্রাসায় ১৫টি, কিশোরপুর হাফিজিয়া মাদ্রাসায় ১৫টি এবং এলাকার দুস্থ ও গরীবদের মাঝে ২০টি মাছ বিতরণ করা হয়।

Development by: webnewsdesign.com