কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে এসিড নিক্ষেপের ঘটনায় আটক ১

শুক্রবার, ০৪ সেপ্টেম্বর ২০২০ | ১০:০১ অপরাহ্ণ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে এসিড নিক্ষেপের ঘটনায় আটক ১

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে এসিড নিক্ষেপের অভিযোগে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। আটক ওই যুবকের নাম রশিদ মিয়া (৩৫)। সে উপজেলার ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের মইদাম গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে ওই গ্রামের বিজন মন্ডলের বাড়ির সামনে। শুক্রবার দুপুরে রশিদ মিয়াকে এসিড নিক্ষেপ মামলায় জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

ওই মেয়েটির বাবা মুকুল মিয়া জানান, আমি থানায় এসিড নিক্ষেপের মামলা করেছি এবং এর উপযুক্ত বিচার চাই। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বখাটে যুবক রশিদ মিয়া একটি মাইকের দোকানে কাজ করত। সে যে কোন মেয়ে দেখলেই তাদেরকে উত্ত্যক্ত করে আসছিল। বৃহস্পতিবার সন্ধ্যায় মেয়েটি বাড়ি থেকে পার্শ্ববর্তী তার নানার বাড়িতে যাওয়ার পথে রশিদ উত্ত্যক্ত করে।

 

সেসময় মেয়েটি উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় তাকে ইনজেকশনের সিরিঞ্জে রক্ষিত ব্যাটারীর এসিড ছুঁড়ে মারে। এতে এসিড তার মুখে না লেগে তার গায়ের ওড়নায় গিয়ে লাগে। এসময় কিশোরী মেয়েটির আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে রশিদ পালানোর চেষ্টা করে। পরে স্থানীয়রা তাকে ধাওয়া করে আটক করে। এরপর পুলিশে খবর দিলে পুলিশ এসে তাকে থানায় নিয়ে আসে।

এব্যাপারে ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাঃ আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতেই মেয়েটির বাবা মুকুল মিয়া রশিদ মিয়ার নামে থানায় এসিড অপরাধ দমন আইনে মামলা দায়ের করেন। শুক্রবার দুপুরে তাকে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয় বলে জানান তিনি।

Development by: webnewsdesign.com