লক্ষ্মীপুরে র‌্যাবের অভিযানে ২ প্রতারক গ্রেফতার

বুধবার, ০২ সেপ্টেম্বর ২০২০ | ১০:০৬ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে র‌্যাবের অভিযানে ২ প্রতারক গ্রেফতার

র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্প অভিযান চালিয়ে নাজমুল হুদা অলি (৩৬) ও আব্দুল্যাহ ফারুক (২৭) নামের ২ প্রতারককে গ্রেফতার করা হয়েছে। বুধবার (০২ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে নোয়াখালী জেলার কবিরহাট থানাধীন জনতা বাজারের রওশন আরা মেডিকেল হল থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অলি কুষ্টিয়া জেলার কচুবাড়ীয়া গ্রামের সাদেক আলীর ছেলে ও ফারুক সুধারাম থানার ধর্মপুর গ্রামের হোসেন আহমেদ এর ছেলে।

র‌্যাব-১১, লক্ষ্মীপুর ক্যাম্প সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত আসামীরা বিভিন্ন প্রতারণার মাধ্যমে খ্যাতিমান ডাক্তারের নাম এবং নিজের নামের পূর্বে ডাক্তার পদবী ব্যবহার করিয়া দীর্ঘদিন যাবত নোয়াখালী জেলার সুধারাম, চরজব্বার ও কবিরহাট থানার প্রত্যন্ত এলাকায় নিজেদের পরিচয় গোপন করে বিভিন্ন ডাক্তারের নামে চিকিৎসা প্রদান করছিল। এসব প্রতারণামূলক কর্মকান্ডের সাথে জড়িত থাকার কারণে দীর্ঘদিন যাবৎ র‌্যাব-১১ এর একটি বিশেষ দল তাদের উপর গোয়েন্দা নজরদারী চালায়। পরে বুধবার দুপুর ১টার দিকে নোয়াখালী জেলার কবিরহাট থানাধীন জনতা বাজারের রওশন আরা মেডিকেল হল থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

 

এ সময় তাদের কাছ থেকে ইসলামীয়া আই কেয়ার নামীয় ঔষুধের প্রেসক্রিপশন এর খালী প্যাড ১শ পাতা (যাহাতে ডাঃ নাসরুম মুবিন, ডি.এম.এফ (ঢাকা), বাগেরহাট গভঃ ম্যাটস্, মেডিসিন ডায়বেটিস ও চক্ষু রোগের চিকিৎসক সিল মারা), বিভিন্ন ডাক্তারের নামীয় ৫ সিল, রোগী দেখানোর টোকেন ৪০ টি, রোগী দেখার সিরিয়াল ১ পাতা এবং ০১ টি প্রাইভেট কার উদ্ধার করা হয়।

উদ্ধার করা বিভিন্ন ডাক্তারের নামীয় ৫টি সিল এর মধ্যে রয়েছে (১) Md Nazmul Huda (Oil), DOLV & OPC (Eye) Dhaka, Diploma in optometry Lowvision, University of South Asia, (২) অপারেশন করবেন ডাঃ মোঃ জাকির হোসেন (ডিএমসি) ডিও, (ডিইউ), চক্ষু বিশেষজ্ঞ কনসালটেন্ট ও সার্জন, চট্টগ্রাম, পাহাড়তলী চক্ষু হাসপাতাল (এক্স), মোবাঃ ০১৮২৮-৮২২৯৮২ (Dr. Oil), (৩) ডাঃ এ.এফ.এম আরিফ, এমবিবিএস (আর,ইউ), বিএমডিসি রেজিঃ A-৮৯৫৬২, জেনারেল ফিজিসিয়ান, মেডিকেল অফিসার, প্রাইম হসপিটাল, (৪) ডা. আবদুর রাজ্জাক, এমবিবিএস (সি,ইউ) (সি,এম,ইউ আল্ট্রা), বিএমডিসি রেজিঃ A-৮৫২২১, জেনারেল ফিজিসিয়ান, মেডিকেল অফিসার, প্রাইম হসপিটাল (৫) ডা. নাসরুম মুবিন, ডি.এম.এফ (ঢাকা), বাগেরহাট গভঃ ম্যাটস্, মেডিসিন ডায়বেটিস ও চক্ষু রোগের চিকিৎসক।

র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আবু সালেহ বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নোয়াখালী জেলার কবিরহাট থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

Development by: webnewsdesign.com