লালমনিরহাটে নাতিকে বাঁচাতে বিদ্যুৎস্পৃষ্টে দাদির মৃত্যু

মঙ্গলবার, ০১ সেপ্টেম্বর ২০২০ | ৮:৪২ অপরাহ্ণ

লালমনিরহাটে নাতিকে বাঁচাতে বিদ্যুৎস্পৃষ্টে দাদির মৃত্যু

লালমনিরহাটে নাতিকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে পাতানি বেওয়া নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার নাতি রিয়াদ আলী গুরুতর আহত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে সদর উপজেলার কুলাঘাট ইউপির আলোক দীঘি আউলিয়ার মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

লালমনিরহাট সদর থানার ওসি শাহা আলম, এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আলোক দিঘী গ্রামের বিদ্যুতের প্রধান সংযোগ থেকে দেড়শ পরিবারের একটি পকেট সংযোগ খোলা তারের মাধ্যমে একটি বাঁশঝাড়ের উপর দিয়ে নেয়া হয়। বাঁশঝাড়ের পাশের পানিবন্দি সড়ক দিয়ে যাচ্ছিলো শিশু রিয়াদ ও তার দাদি।

 

বাঁশের সঙ্গে তারের স্পর্শে ঝাড়ের নিচের পানি বিদ্যুতায়িত হয়ে পড়ে। পানির উপর দিয়ে যাওয়ার সময় রিয়াদ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছিঁটকে যায়। ওই সময় তাকে বাঁচাতে ছুটে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন দাদি পাতানি বেওয়া।

পরে স্থানীয়রা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে গুরুতর আহত দাদি-নাতিকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিলে চিকিৎসক পাতানি বেওয়াকে মৃত ঘোষণা করেন।

মৃত পাতানি বেওয়ার ছোট ভাই নুর ইসলাম বলেন, বাঁশঝাড়টি কেটে ফেলার জন্য একাধিকবার বলা হলেও শোনেননি মালিক হায়দার আলী। এ বিষয়ে কয়েকবার সালিস বৈঠক করেও কোনো সমাধান হয়নি। সেদিন হায়দার আলী বাঁশঝাড় কেটে ফেললে আজ আমার বোনকে জীবন দিতে হতো না।

Development by: webnewsdesign.com