চুরি হওয়া শিশুকে ২৪ ঘণ্টার মধ্যে মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ

মঙ্গলবার, ০১ সেপ্টেম্বর ২০২০ | ৮:৩৬ অপরাহ্ণ

চুরি হওয়া শিশুকে ২৪ ঘণ্টার মধ্যে মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ

সাভারের আশুলিয়ায় চার মাস বয়সী মুস্তাকিন নামে এক শিশুকে চুরি করে নিয়ে যাওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই উদ্ধার করেছে পুলিশ। শিশুটিকে তার মায়ের কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত এক নারীকে পুলিশ আটক করেছে। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

আজ মঙ্গলবার সকালে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) অফিস কক্ষে শিশুটিকে তার মায়ের কোলে ফিরিয়ে দেয়া হয়। এর আগে ভোরে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম ও ঢাকা উত্তরের ডিবির সদস্যদের যৌথ প্রচেষ্টায় শিশুটিকে জামালপুরের সরিষাবাড়ী থেকে উদ্ধার করা হয়।

 

পরে তাৎক্ষণিকভাবে আশুলিয়া থানার ওসি রিজাউল হক দিপু তার ব্যক্তিগত ফেসবুক ওয়ালে শিশু উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি শিশুটিকে তার মায়ের কোলে ফিরিয়ে দেয়ার ছবি ও ভিডিও আপলোড করেন। পোস্টে ওসি লেখেন, ‘চার মাসের শিশু মুস্তাকিনকে গতকালকে আশুলিয়া থেকে চুরি করেছিল।

আমাদের নিরলস চেষ্টায় সাব-ইন্সপেক্টর জসিম ও ঢাকা উত্তরের ডিবির সদস্যদের নিয়ে বাচ্চাটাকে জামালপুর সরিষাবাড়ী থেকে উদ্ধার করে নিয়ে আসেন এবং তার মায়ের নিকট হস্তান্তর করি। চোরকে আটক করতে সক্ষম হই। এ কাজে পুলিশের পাঁচজন সদস্য একরাত একদিন নির্ঘুম ছিলেন।

Development by: webnewsdesign.com