সিলেট জেলার এসপি ফরিদের আহ্বান,মাদক মুক্ত সমাজ গড়তে চান।

শুক্রবার, ০৭ আগস্ট ২০২০ | ৭:১৩ অপরাহ্ণ

সিলেট জেলার এসপি ফরিদের আহ্বান,মাদক মুক্ত সমাজ গড়তে চান।

দুরারোগ্য ব্যাধির মত মাদক আমাদের দেশের তরুন সমাজের একটা অংশ কে গ্রাস করার চেষ্টা করছে। যে তরুন যুব শক্তি একটি দেশের প্রাণ-মেরুদন্ড,মাদকের ছোবলে সেই মেরুদন্ড হুমকির মূখে পরার সম্ভাবনা দেখা দিয়েছে।সম্প্রতি বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমদ বিপিএম (বার) বাংলাদেশ পুলিশের মাঠ পর্যায়ের সকল অফিসারদের সাথে এক মতবিনিময় সভায় সারা বাংলাদেশ কে মাদক মুক্ত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

মাদকের বিরুদ্ধে আইজিপি জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে বাংলাদেশ পুলিশের সকল ইউনিটের ন্যায় সিলেট জেলা পুলিশ বদ্ধপরিকর বলে মতামত প্রকাশ করেছেন সিলেট জেলা পুলিশ এর এসপি ফরিদ উদ্দিন। এরই ধারাবাহিকতায় সিলেট জেলা কে মাদক মুক্ত করতে জেলা পুলিশের পক্ষ থেকে ইতিমধ্যে বিভিন্ন কর্ম পরিকল্পনা প্রনয়ন সহ এর বাস্তবায়নে সকল থানা এবং অন্যান্য ইউনিটে সুনির্দিষ্ট নির্দেশনা প্রদান করা হয়েছে বলে জানান তিনি।

তিনি আরো বলেন করোনা পরিস্থিতি মোকাবিলার পাশাপাশি মাদকের বিরুদ্ধেও অভিযান অব্যাহত রেখেছে জেলা পুলিশ। এমতাবস্তায় সিলেট জেলার সম্মানীত নাগরীকদের নিকট বিনীত অনুরোধ,দেশের বৃহৎ স্বার্থে এবং সম্ভাবনায় তরুন প্রজন্ম কে বাঁচাতে প্রত্যেক এলাকার মাদক ব্যবসার সাথে যুক্ত ব্যক্তি,তাদের আশ্রয় দাতা সহ মাদক সেবীদের বিষয়ে সুনির্দিষ্ট তথ্য দিয়ে জেলা পুলিশ কে সহযোগীতা করার আহ্বান জানান।দেশের বৃহৎ স্বার্থে আপনাদের সহযোগীতা জেলা পুলিশ কৃতজ্ঞতার সহিত স্মরন রাখবে এর পাশাপাশি তথ্য প্রদানকারী ব্যক্তিবর্গের শতভাগ গোপনীয়তা রক্ষা করবে জেলা পুলিশ বলে মন্তব্য করেন এসপি ফরিদ উদ্দিন।

Development by: webnewsdesign.com