রাজশাহী নগরীতে যুবককে পিটিয়ে হত্যা

মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ | ১২:৫২ অপরাহ্ণ

রাজশাহী নগরীতে যুবককে পিটিয়ে হত্যা

রাজশাহী নগরীতে যুবককে পিটিয়ে হত্রাজশাহী মহানগরীতে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে খড়খড়ি বাইপাশ এলাকায় কৃষ্টগঞ্জর ডোবার সাঁকোর নিচে তার মরদেহ পাওয়া যায় । নিহত ওই যুবকের নাম স্বপন ইসলাম (২৮) রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার কৃষ্টগঞ্জ এলাকার খলিলের ছেলে।

স্থানীয়রা জানান, স্বপন ঢাকার একটি পোশাক কারখানার শ্রমিক ছিলেন। করোনার কারণে চাকরি হারিয়ে গত রোজার ঈদের কয়েকদিন আগে ঢাকা থেকে চলে আসেন। এরপর ঢাকা আর যায়নি। এরই মধ্যে গতকালল সোমবার রাতে কে বা কারা তাকে হত্যা করে খড়খড়ি বাইপাশের কৃষ্টগঞ্জ এলাকার ডোবার সাঁকোর নিচে লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পরে পুলিশ আসে।

 

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুম মুনির বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে কৃষ্টগঞ্জ এলাকার ডোবায় মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। এরপর ঘটনাস্থলে পুলিশ গিয়েছে।

ওসি বলেন, স্বপনের শরীরে আঘাতের লাল দাগ দেখা যাচ্ছে। পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন দলকে ডাকা হয়েছে। তারা আসার পর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে। প্রাথমিক তদন্ত শেষে এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Development by: webnewsdesign.com