বগুড়ায় ডাকাত-পুলিশ গোলাগুলি: ডাকাত গ্রেপ্তার

মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ | ১:৫৩ অপরাহ্ণ

বগুড়ায় ডাকাত-পুলিশ গোলাগুলি: ডাকাত গ্রেপ্তার

বগুড়ায় আন্তজেলা ডাকাতদলের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় গুলিবিদ্ধ হয়ে জিল্লু কানা নামের এক ডাকাত সদস্য আহত হয়। মঙ্গলবার ভোররাতে বগুড়ার শিবগঞ্জের মহাস্থান জাদুঘর এলাকার নাগরজানী নামাক স্থানে এই গোলাগুলির ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে ডাকাতদলের অন্য সদস্যরা পালিয়ে গেলেও পুলিশ আগ্নেয়াস্ত্র ও ডাকাতি করার সরঞ্জাম উদ্ধার করেছে। গুলিবিদ্ধ ওই ডাকাতকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত জিল্লু রহমান ওরফে জিল্লু কানা (৪৮), সোনাতলা উপজেলার বালুয়াহাট গ্রামের রহিম উদ্দিনের ছেলে।

 

পুলিশ জানায়, একটি ভটভটি ও দুটি মাইক্রোবাস আটকিয়ে ১০/১২ জন সদস্যের একটি ডাকাতদল ডাকাতি করার প্রস্তুতিকালে ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা গুলি ছুড়ে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলে একজন আহত হয় ও অন্যরা পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, দুটি হসুয়া, চারটি লোহার রড, একটি গাছকাটা করাত ও একটি গাছের ডালের তৈরি লাঠি উদ্ধার করা হয়েছে। শিবগঞ্জ থানার ওসি বদিউজ্জামান জানান, ডাকাতদলের পলাতক সদস্যদের ধরতে অভিযান পরিচালনা করা হচ্ছে। এই ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা হয়েছে।

Development by: webnewsdesign.com