কাজিপুরে ইছামতি পল্লী উন্নয়ন সংস্থার ত্রাণ বিতরণ

মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০ | ৮:১৭ অপরাহ্ণ

কাজিপুরে ইছামতি পল্লী উন্নয়ন সংস্থার ত্রাণ বিতরণ

সিরাজগঞ্জের কাজিপুরের দক্ষিন পাইকপাড়ার একশ হতদরিদ্র পরিবারকে ত্রাণ সহায়তা দেয়া হয়েছে। ওই গ্রামের বিশিষ্ট সমাজসেবক ও ইলেকট্রোনিক্স সামগ্রির ব্যবসায়ী ও ইছামতি পল্লী উন্নয়ন সংস্থার চেয়ারম্যান আনোয়ার হোসেন তারা এই সহায়তা প্রদান করেন। সহায়তা সামগ্রির মধ্যে ছিলো চাল, ডাল, আলু, চিনি, তেল, পিয়াজ ও লবন।

 

মঙ্গলবার(১৪ জুলাই) দুপুরে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। তিনি বলেন, ‘দক্ষিন পাইকপাড়া গ্রামের একশ হতদরিদ্র পরিবারকে তারা সহযোগিতা করেছেন এটি নিঃসন্দেহে প্রশংসনীয় কাজ। এমনি করে করোনাকালিন সময়ে অসহায়দের পাশে সমাজের যারা সহায় তাদের দাঁড়ানো উচিত।”

ত্রাণ বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক উজ্জ্বল ভৌমিক, সোনামুখী ইউনিয়ন আ.লীগ সম্পাদক নুরুল ইসলাম মাস্টার, ইছামতি পল্লী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মদন কুমার, স্বপন কুমার, জহুরুল ইসলাম, সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইউনুস উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদ, কৃষকলীগ সভাপতি ফরিদুল ইসলাম, সাবেক ইউপি সদস্য ইসাহাক উদ্দিন প্রমূখ।

Development by: webnewsdesign.com