পটুয়াখালীর বাউফলে বসত বাড়িতে সন্ত্রাসী হামলা লুটপাট-ভাঙচুর 

রবিবার, ০৫ জুলাই ২০২০ | ১১:৪৮ পূর্বাহ্ণ

পটুয়াখালীর বাউফলে বসত বাড়িতে সন্ত্রাসী হামলা লুটপাট-ভাঙচুর 
পটুয়াখালীর বাউফলের মদনপুরা ইউনিয়নের মদনপুরা গ্রামে মো. জাহাঙ্গীর সরদার (৪৫) নামের এক ব্যক্তির বসত বাড়িতে সন্ত্রাসী হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার (৩ জুলাই) বিকাল থেকে কয়েক দফায় এঘটনা ঘটেছে।
স্থানীয় সূত্র থেকে জানা যায়, মো. জাহাঙ্গীর সরদারের সাথে একই গ্রামের মো. ইসমাইল সরদার(৪৮) ও লতিফ খানের (৬০) সাথে জমি-জমা নিয়ে পূর্ববিরোধ চলে আসছিল। গত বৃহস্পতিবার জাহাঙ্গীর ঢাকা থেকে বাড়িতে আসেন। ঘটনার দিন বিকালে ইসমাইল ও লতিফের নেতৃত্বে প্রায় ২০-২৫ জনের একটি দল জাহাঙ্গীর সরদারের বাড়িতে কয়েক দফায় হামলা চালায়। এসময় বসত বাড়ির ব্যাপক ভাঙচুর করা হয়।
মো. জাহাঙ্গীর সরদার অভিযোগ করে বলেন, ইসমাইল, লতিফ, মুশফিকুর, ওবায়দুল, রুবেল, সম্রাট, শুভ, জহিরুল ও ইমরানসহ প্রায় ২০-২৫ জনের একটি সন্ত্রাসী দল আমাকে হত্যা করার উদ্দেশ্যে হামলা করে। তারা আমার ঘরের সব আসবাসপত্র ভাঙচুর করে। ড্রয়ার ভেঙে প্রায় ১ লাখ লুটপাট করে নিয়ে যায়।
অভিযোগ অস্বীকার করে লতিফ খাঁন বলেন, হামলার  ঘটনা মানুষের কাছে শুনেছি। তবে আমি এর সাথে জড়িত না। এবিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। এখনো পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Development by: webnewsdesign.com