রাজশাহীর দুর্গপুরে ১১ বছরের শিশুকে ধর্ষণ, আটক ১

বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০ | ৮:০৩ অপরাহ্ণ

রাজশাহীর দুর্গপুরে ১১ বছরের শিশুকে ধর্ষণ, আটক ১

রাজশাহী দুর্গাপুরে ১১ বছরের এক শিশু কন্যা ধর্ষণের অভিযোগে নিজ ফুপা কে গ্রেফতার করেছে পুলিশ। শিশুটি রৈপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী। ঘটনাটি ঘটেছে দুর্গপুরে উপজেলার মাড়িয়া গ্রামে। এ ঘটনায় শিশুটির পিতা শহীদ বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি শিশু ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার প্রেেিত দুর্গাপুর থানা পুলিশ বুধবার রাতে অভিযান চালিয়ে লম্পট ধর্ষক ফুপা বজলুর রহমান (৪৫) কে গ্রেপ্তার করেন।

 

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত ৩০ জুন মঙ্গলবার বিকেলে মাড়িয়া গ্রামের মৃত চাঁন শেখ এর ছেলে বজলুর রহমান সু-কৌশলে ওই শিশুটিকে তার বাড়িতে ডেকে নেয়। পরে বাড়িতে তার স্ত্রী সন্তান না থাকায় শিশুটিকে ফুসলিয়ে ধর্ষণ করে। এসময় শিশুটি চিৎকার ও কান্না-কাটি করতে থাকলে ধর্ষক পালিয়ে যায়। পরে এঘটনায় স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)তে ভর্তি করেন। বর্তমানে শিশুটি সেখানে চিকিৎসাধিন রয়েছে।

 

গত বুধবার রাতে শিশুটির পিতার মামলার প্রেেিত লম্পট বজলুর রহমানকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামীকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচর্জ (ওসি) খুরশিদা বানু (কনা) জানান, মঙ্গলবার শিশুটিকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা করে শিশুটির বাবা। সেই মামলায় ধর্ষক বজলুর রহমানকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Development by: webnewsdesign.com