ব্রাহ্মণবাড়িয়া হাইওয়ে পুলিশকে ৭দিনের আল্টিমেটাম দিয়েছে বাস ও মিনিবাস মালিক-শ্রমিকরা

বুধবার, ০১ জুলাই ২০২০ | ৮:২৯ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়া হাইওয়ে পুলিশকে ৭দিনের আল্টিমেটাম দিয়েছে বাস ও মিনিবাস মালিক-শ্রমিকরা
ব্রাহ্মণবাড়িয়া হাইওয়ে পুলিশকে ৭দিনের আল্টিমেটাম দিয়েছে বাস মিনিবাস মালিক-শ্রমিকরা, ঢাকা-সিলেট মহাসড়কে তিন চাকার যান চলাচল বন্ধে দাবীতে হাইওয়ে পুলিশকে সাতদিনের আল্টিমেটাম দেওয়া হয়েছে। অন্যথায় কঠোর কর্মসূচি দিবেন বলেও হুঁশিয়ারি করেন তারা।
বুধবার (১ জুলাই) সকালে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল-বিশ্বরোড় মোড়ে অবরোধের ফলে ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় আধা ঘণ্টা সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে করে মহাসড়কের দু’পাশে যানজট সৃষ্টি হয়। ব্রাহ্মণবাড়িয়া সরাইল-বিশ্বরোড গোলচত্বর এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিল থেকে মহাসড়কে তিন চাকার যানবাহন চলাচল বন্ধের দাবি জানিয়ে হাইওয়ে পুলিশের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয় নেতাকর্মীরা। এক পর্যায়ে বিক্ষোভকারীরা মহাসড়কে অবরোধ সৃষ্টি করে। অবরোধের কারণে মহাসড়কের দুপাশে যানজটের সৃষ্টি হয়। পরে প্রশাসনকে ৭ দিনের আল্টিমেটাম দিয়ে অবরোধ প্রত্যাহার করে নেয়া হলে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।
জেলার বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ বলেন, উচ্চ আদালত থেকে মহাসড়কে তিন চাকার যানবাহন চলাচল নিষিদ্ধ করা হয়েছে। কিন্তু হাইওয়ে পুলিশকে ম্যানেজ করে তিন চাকার যানবাহন মহাসড়কে দাপিয়ে বেড়াচ্ছে। এতে প্রায়ই দুর্ঘটনা ঘটছে। আমাদের দাবি না মানা হলে আরও কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলে জানান এই পরিবহন নেতা।
এই ব্যাপারে খাটিহাতা হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান থ্রি হইলার বন্ধে তাদের চেষ্টা অব্যাহত রয়েছে জানান।

Development by: webnewsdesign.com