মৌলভীবাজারে নকল ও বেশী দামে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিক্রির দায়ে ২ প্রতিষ্ঠানকে অর্থদণ্ড 

সোমবার, ২৯ জুন ২০২০ | ৫:২৩ অপরাহ্ণ

মৌলভীবাজারে নকল ও বেশী দামে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিক্রির দায়ে ২ প্রতিষ্ঠানকে অর্থদণ্ড 
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নকল ও বেশী দামে  স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী  বিক্রির  দায়ে ২ প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
এসময় বিপুল পরিমান নকল হ্যান্ড সেনিটারাইজার, মাক্স এবং পিপিই উদ্ধার  ও জব্দ করা হয়। সোমবার ২৯ জুন দুপুরে শ্রীমঙ্গল র‍্যাব ক্যাম্পের সহযোগিতায় পরিচালিত ভ্রাম‍্যমান আদালত শহরের সাইফুর রহমান মার্কেটে গিয়ে হাসু তালুকদার নামে এক ব্যবসায়ীকে নকল হ্যান্ড সেনিটাইজার, মাক্স এবং পিপিই সংরক্ষণ ও বিক্রির দায়ে ২০ হাজার টাকা জরিমানা করে।
এছাড়া অতিরিক্ত দামে স্যাভলন বিক্রি করায় জয়ন্তী এন্টারপ্রাইজ নামে আরো  এক প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।এসময় স্বাস্থ্য সুরক্ষার বিপুল পরিমান নকল পণ্য জব্দ করা হয়। পরে এসব নকল পণ্য প্রকাশ্যে আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী শ্রীমঙ্গল সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাহমুদুর রহমান মামুন জানান, করোনার এই সংকটকালে নকল স্বাস্থ্য সুরক্ষা পণ্য কেনাবেচা করা কোন ভাবেই মেনে নেয়া হবে না। এজন্য প্রশাসন কঠোর। তিনি বলেন, নকল স্বাস্থ্য সুরক্ষা পণ্য বিক্রি ও সংরক্ষণ এর বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Development by: webnewsdesign.com