নরসিংদীতে পুলিশের অভিযানে ২৭ হাজার ইয়াবাসহ আটক ৪

সোমবার, ২৯ জুন ২০২০ | ৫:১৫ অপরাহ্ণ

নরসিংদীতে পুলিশের অভিযানে ২৭ হাজার ইয়াবাসহ আটক ৪
নরসিংদীতে ২৭ হাজার ইয়াবাসহ চারজনকে আটক করেছে পুলিশ। রবিবার (২৯ জুন) ভোরে সদর মডেল থানার একটি টিম নরসিংদী ঢাকা সিলেট মহাসড়কের মোল্লা স্পিনিং মিলস্ সংলগ্ন ভাগদী এলাকায় একটি মাইক্রোবাস থেকে তাদেরকে আটক করে।
আটককৃত আসামী হলো, মাদকের মূল হোতা  সিলেটের বিশ্বনাথ এর পাঠাকুইন এলাকার মৃত. জাবেদ আলীর ছেলে আজির উদ্দিন(২৭), সহকারী বিশ্বনাথ এর মুফতীরগাও এলাকার সানুর আলীর ছেলে মোঃ মিনার (২১), মাইক্রোবাসের ড্রাইভার সিলেটের মোগলাবাজারের মাইজবাগ এলাকার নূর মিয়ার ছেলে আজাদ মিয়া (৩৪) ও শেখপাড়া এলাকার মৃত. আব্দুল হান্নানের ছেলে নোমান আহম্মেদ বকুল(৩২)। এই তথ্য নিশ্চিত করেন জেলা গোয়েন্দা শাখার মিডিয়া সমন্বয়ক ও পুলিশ পরিদর্শক রুপণ কুমার সরকার পিপিএম।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে  আজ ভোরে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শাহেদ আহম্মেদ এর নেতৃত্বে নরসিংদী মডেল থানার পুলিশ পরিদর্শক(অপারেশন্স) তোফাজ্জল হোসেন, এসআই এম নঈমুল ইসলাম মোস্তাক, এসআই ফয়জুল হাকিম, এএসআই দীপক কুমার সরকারসহ সদর থানা পুলিশের একটি টিম নরসিংদী ঢাকা সিলেট মহাসড়কের মোল্লা স্পিনিং মিলস্ সংলগ্ন ভাগদী এলাকায় অভিযান চালিয়ে একটি মাইক্রোবাস মাধ্যমে ইয়াবা পাচারের সময় ২৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০৪ জনকে আটক করেন।আটককৃত আসামীরা মাদক চালান পাচারের লক্ষ্যে সিলেট হতে হবিগঞ্জ, ব্রাহ্মনবাড়ীয়া, কিশোরগঞ্জ হয়ে নরসিংদী নিয়ে আসতেছিল।
অভিযানের সময় তাদের নিকট থেকে ২৭হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। যার মূল্য ৮১ লক্ষ টাকা। এসময় একটি মাইক্রোবাস, ০৭ টি মোবাইল সেট ও একটি সাউন্ডবক্স জব্দ করে। তিনি আরোও জানান, ১নং – ২নং আসামী ১০হাজার পিস ও ৩নং – ৪নং ১হাজার পিস এবং সাউন্ড বক্সের ভিতর সুকৌশলে ৫হাজার পিস ইয়াবা বহন করে আসছিল। এ ঘটনায় নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

Development by: webnewsdesign.com