গত ২৪ ঘণ্টায় শরীয়তপুরে নতুন করে আরও ৫৯ জনের করোনা শনাক্ত

রবিবার, ২৮ জুন ২০২০ | ১১:১২ পূর্বাহ্ণ

গত ২৪ ঘণ্টায় শরীয়তপুরে নতুন করে আরও ৫৯ জনের করোনা শনাক্ত

গত ২৪ ঘণ্টায় শরীয়তপুরে নতুন করে আরও ৫৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগী ৪৭২ জন। এ পর্যন্ত মোট মৃত্যুর সংখ্যা ৫ জন। আক্রান্তদের মধ্যে জাজিরা উপজেলায় ৯, গোসাইরহাটে ১ ও ডামুড্যা উপজেলায় ৬ জনসহ জেলায় মোট সুস্থ হয়েছে ২১৭ জন। চিকিৎসাধীন রয়েছেন ২৫০ জন। এ পর্যন্ত জেলায় সন্দেহভাজন নমুনা সংগৃহীত হয়েছে ৫ হাজার ১৩০টি। ফলাফল হাতে এসেছে মোট ৪ হাজার ৬০৫ জনের। শরীয়তপুর জেলার করোনা কন্ট্রোল রুমের মেডিকেল অফিসার রোগ নিয়ন্ত্রণ ফোকাল পার্সন ডা. আব্দুর রশিদ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়গুলো নিশ্চিত করেছেন।

 

নতুন আক্রান্ত রোগীদের মধ্যে সদর উপজেলার পৌরসভায় ১৫, চিতলিয়া ইউনিয়নে ৪, রুদ্রকর ১ ও বিনোদপুর ইউনিয়নে ১ জন, জাজিরা উপজেলার পৌরসভায় ১, মুলনা ইউনিয়নে ১, বড়কান্দি ১ ও বিলাশপুর ইউনিয়নে ১ জন, ভেদরগঞ্জ উপজেলার পৌরসভায় ৩ জন, ডামুড্যা পৌরসভায় ৬ ও ধানকাঠি ইউনিয়নে ১ জন, নড়িয়া উপজেলার ভোজেশ্বরে ১, পৌরসভায় ১১ ও কেদারপুর ইউনিয়নে ২ জন, গোসাইরহাটের ইদিলপুর ইউনিয়নে ৯ ও গরীবেরচর ইউনিয়নে ১ জনসহ জেলায় কোভিড-১৯ পজিটিভ মোট ৫৯ জন।

 

উপজেলাভিত্তিক রোগীর সংখ্যা- সদর উপজেলায় মোট আক্রান্ত ১৩৭ জন ও সুস্থ ৫১ জন। জাজিরা উপজেলায় মোট আক্রান্ত ৬৯ জন, সুস্থ ৪৯ জন ও মৃত ১ জন। নড়িয়া উপজেলায় মোট আক্রান্ত ৮৮ জন, সুস্থ ৩৬ জন ও মৃত ২ জন। ভেদরগঞ্জ উপজেলায় মোট আক্রান্ত ৭৩ জন, সুস্থ ২৭ জন ও মৃত্যু ১ জন। গোসাইরহাট উপজেলায় মোট আক্রান্ত ৬০ জন, সুস্থ ২০ জন। ডামুড্যা উপজেলায় মোট আক্রান্ত ৪৫ জন, সুস্থ ৩৪ জন ও মৃত ১ জন।

Development by: webnewsdesign.com