কুমিল্লার নাঙ্গলকোটে পুত্রশোকে মারা গেলেন বাবা

শনিবার, ২৭ জুন ২০২০ | ৮:১৩ অপরাহ্ণ

কুমিল্লার নাঙ্গলকোটে পুত্রশোকে মারা গেলেন বাবা

কুমিল্লার নাঙ্গলকোটে পুত্রশোকে মারা গেলেন বাবা। আলহাজ্ব মো. আজিজুল হক মজুমদার (৮৫) নামের ওই ব্যক্তি আজ শনিবার দুপুরে উপজেলার পদুয়া গ্রামে নিজ বাড়িতে মারা যান। পুত্র ইকবাল হোসেন মিঠু মারা যাওয়ায় ১১ দিনের মাথায় পিতার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

 

জানা যায়, গত ১৬ জুন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাঙ্গলকোট উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের পদুয়া গ্রামের মোঃ আজিজুল হক মজুমদারের আদরের ছেলে ও পার্শ্ববর্তী লাকসাম উপজেলার গোবিন্দপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইকবাল হোসেন মজুমদার মিঠু মারা যান। পিতা আজিজুল হক মজুমদার শারীরীকভাবে সুস্থ থাকলেও ছেলের অকাল মৃত্যুতে মানসিকভাবে ভেঙ্গে পড়েন। অবশেষে আজ দুপুরে তিনি শেষ নিঃশ্বাস করেন।

আলহাজ্ব মো. আজিজুল হক মজুমদার বিআরডিবি কর্মকর্তা হিসেবে লাকসাম ও নাঙ্গলকোট উপজেলায় দীর্ঘদিন চাকরি করেন। তিনি এলাকার সামাজিক কর্মকাণ্ডে সম্পৃক্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। মাত্র ১১ দিনের ব্যবধানে পুত্র ও পিতার মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসে। নাঙ্গলকোট উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান আবদুল ওহাব বিষয়টি নিশ্চিত করেন।

Development by: webnewsdesign.com