রাজশাহীর তানোরে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০ | ৫:০৬ অপরাহ্ণ

রাজশাহীর তানোরে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

রাজশাহীর তানোরে ঝুলে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে এক আদিবাসী কৃষি শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত শ্রমিকের নাম রিপন পাহান (২০)। সে নওগাঁ জেলার মান্দা উপজেলার কালীসফা গ্রামের হারান পাহানের ছেলে। ঘটনাটি ঘটেছে তানোর উপজেলার কলমা ইউপি’র শুকান দীঘি গ্রামে।

এঘটনায় মৃতের ভাই জনা পাহান বাদি হয়ে তানোর থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন। পুলিশ সূত্রে জানা গেছে, গত (২৪ শে জুন) মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে রিপন পাহান মাথায় করে ধানের বস্তা নিয়ে যাচ্ছিলেন। পথে শুকানদীঘি গ্রামের জৈনক ব্যাক্তির বাড়ির পার্শ্বে ঝুলে থাকা বিদ্যুৎ সংযোগ তারে জড়িয়ে বিদ্যুৎ শখ লেগে পড়ে যায়।

পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে সন্ধ্যা ৭টার দিকে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তানোর থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে, মৃতের ভাই বাদি হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

Development by: webnewsdesign.com