ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২

বুধবার, ২৪ জুন ২০২০ | ১:০৬ অপরাহ্ণ

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২
ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলায় থ্রি হুইলার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরো দুই জন। মঙ্গলবার (২৩ জুন) রাতে ওই উপজেলার দুওসুও ইউনিয়নের কালমেঘ কাদোশুকা নামক এলাকার ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন দুওসুও ইউনিয়নের শুকানীপাড়া গ্রামের মৃত ওয়াহাব আলীর ছেলে সাদেকুল ইসলাম (৪২), নওগাঁর ধামরহাট এলাকার উকি উদ্দিন সরকারের ছেলে ইয়াকুব আলী(৫৫) এবং অন্যজন অজ্ঞাত।
আহত শহিদুল ইসলাম (৪৫) দুওসুও ইউনিয়নের কালমেঘ লালাপুর গ্রামের সলেমান আলীর ছেলে। তিনি ওই থ্রি হুইলারের চালক বলে জানা গেছে। আহত আরেকজন ৬ বছরের শিশু, তার নাম জানা যায়নি। বালিয়াডাঙ্গী থানার ওসি (তদন্ত) আতিকুল ইসলাম আতিক বলেন, মঙ্গলবার রাত ৮টার দিকে বালিয়াডাঙ্গী থেকে একটি ট্রাক ঠাকুরগাঁও শহরের দিকে যাচ্ছিল। অপরদিকে ঠাকুরগাঁও শহর থেকে ডিজেল চালিত থ্রি হুইলারটি বালিয়ডাঙ্গী উপজেলায় আসছিল। পথে কালমেঘ কাদোশুকা নামক এলাকায় পৌঁছালে ট্রাক ও থ্রি হুইলারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত হন।
এ সময় স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় তিনজনকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে সাদেকুল ইসলাম (৪২) নিহত হয়। হাসপাতালের চিকিৎসকরা আহত দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করেন।

Development by: webnewsdesign.com