কমলগঞ্জের ডাক্তারদের পাশে দাঁড়ালেন জেলা যুবদল নেতা

বুধবার, ২৪ জুন ২০২০ | ৪:৩৪ অপরাহ্ণ

কমলগঞ্জের ডাক্তারদের পাশে দাঁড়ালেন জেলা যুবদল নেতা
করোনা পরিস্থিতিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১৯ জন ডাক্তারকে পার্সোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) দিলেন জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক গোলাম রাব্বানী তৈমুর।
বুধবার দুপুরে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম, মাহবুবুল আলম ভূঁইয়ার হাতে ব্যক্তিগত পক্ষথেকে পিপিই তুলে দেন তৈমুর।
করোনা পরিস্থিতিতে পৌর এলাকার অসহায় মানুষের পাশে খাদ্য ও আর্থিক সহায়তা পাশাপাশি এবার পিপিই নিয়ে কমলগঞ্জে কর্মরত ডাক্তারদের পাশে দাঁড়ালেন তিনি। এর আগে তৈমুর কমলগঞ্জে কর্মরত সাংবাদিকদের পিপিই দিয়েছিলেন।
আলাপকালে গোলাম রাব্বানী তৈমুর বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত ও অনন্য রুগীদের স্বাস্থ্য সেবা দিতে গিয়ে ডাক্তারদের যাতে কোন ঝুঁকির মধ্যে না পড়তে হয় সেজন্য সরকারের পাশাপাশি আমাদেরকেও যতটা সম্ভব তাদের পাশে থাকতে হবে। মনে রাখতে হবে আমাদের দেশে ডাক্তার ও স্বাস্থ্য কর্মীরা যদি নিরাপদ না থাকে তাহলে আমরা নিরাপদ সেবা পাবো না। তাই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমার ব্যক্তিগত পক্ষথেকে ডাক্তারদের মাঝে এ পিপিই বিতরণ।

Development by: webnewsdesign.com