বাউফলে আলোকি নদীতে গোসল করতে নেমে যুবক নিখোঁজ

সোমবার, ২২ জুন ২০২০ | ৮:৩০ অপরাহ্ণ

বাউফলে আলোকি নদীতে গোসল করতে নেমে যুবক নিখোঁজ
পটুয়াখালীর বাউফলের কালাইয়া বন্দরের আলোকি নদীর জনতা ব্যাংক ঘাটে গোসল করতে নেমে  মো. মেহেদী হাসান (৩০) নামের এক যুবক নিখোঁজ হয়েছেন। ওই  যুবক পটুয়াখালী জেলার রাঙ্গাবালী থানার চর কাজল ইউনিয়নের  বড় চরশিবা গ্রামের বাবুল হাওলাদের ছেলে।  আজ সোমবার (২২জুন) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটেছে।
কালাইয়া নৌ পুলিশ সূত্র জানায়, সোমবার কালাইয়া হাট উপলক্ষে মেহেদী তার চাচা জহিরুল ইসলাম হাওলাদারের পণ্যবাহী একটি ট্রলারে কালাইয়া বন্দরে আসেন। ট্রলারটি অন্যান্য ট্রলারের সাথে বন্দরের জনতা ব্যংক ঘাটে নোঙ্গর করা ছিল। দুপুর সারে ১২ টার দিকে মেহেদী গোসল করতে নামলে মূহুর্তের মধ্যে সে নিখোঁজ হয়ে যায়।
ধারণা করা হচ্ছে, স্রোতের টানে মেহেদী  ঘাটে নোঙ্গর করা ট্রলারের নিচে চলে যায়। ঘাটে বেশকিছু ট্রলার নোঙ্গর করা থাকায় তার বেরিয়ে আসা সম্ভব হয়নি। বিকেল পাঁচটায় এই প্রতিবেদন লেখার আগ পর্যন্ত নিখোঁজ যুবকের কোন সন্ধান পাওয়া যায়নি।
এবিষয়ে কালাইয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সোহাগ ফকির জানান, ঘটনাস্থলে নৌ পুলিশ সদস্যরা রয়েছেন।  বাউফল ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সকে জানানো হয়েছে। ডুবরী দল আসলে উদ্ধার কার্যক্রম শুরু হবে।

Development by: webnewsdesign.com