বাঁশবাগানে ফেলে যাওয়া নড়াইলের রাকিবকে পরিবারের নিকট হস্তান্তর!!

রবিবার, ২১ জুন ২০২০ | ৮:৩৭ অপরাহ্ণ

বাঁশবাগানে ফেলে যাওয়া নড়াইলের রাকিবকে পরিবারের নিকট হস্তান্তর!!
বাঁশবাগানে ফেলে যাওয়া নড়াইলের রাকিবকে পরিবারের নিকট হস্তান্তর।গোপালগঞ্জের কাশিয়ানীতে বাঁশবাগানে ফেলে যাওয়া নড়াইলের লোহাগড়ায় রাকিবকে পরিবারের নিকট হস্তান্তর গোপালগঞ্জের কাশিয়ানীতে অসুস্থ অবস্থায় বাঁশবাগানে ফেলে যাওয়া নড়াইল জেলা লোহাগড়া উপজেলার রাকিব শেখ (২০) নামের সেই ছেলেটিকে চিকিৎসা সেবার মাধ্যমে সুস্থ করে তার পরিবারের নিকট হস্তান্তর করেছেন কাশিয়ানী উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাব্বির আহমেদ।
কাশিয়ানী উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাব্বির আহমেদ বলেন, গত ১১ জুন উপজেলা প্রশাসনের সহায়তায় রাকিব শেখ কে অসুস্থ অবস্থায় উপজেলার রাতইল ইউনিয়নের চাপ্তা গ্রামের একটি বাঁশবাগান থেকে উদ্ধার করা হয়। পরবর্তীতে তাকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রেখে চিকিৎসা সেবার মাধ্যমে সুস্থ করে তোলা হয়।
শারীরিক উন্নতি দেখে শুক্রবার, ১৯ জুন, ২০২০ তারিখ নড়াইলের লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার, স্যারের সহযোগীতায় তাকে তার বাবার নিকট হস্তান্তর করা হয়। সেই সঙ্গে তিনি ছেলেটির বাবা কাউসার শেখকে তার ছেলের চিকিৎসা সেবা নিশ্চিত করতে বলেন। শুক্রবার (১৯ জুন) সকাল ১১ টায় ছেলেটিকে তার বাবা কাউসার শেখ (৫৭) এর নিকট হস্তান্তর করা হয়।
গত ১১.০৬.২০২০ তারিখে কাশিয়ানী উপজেলার রাতইল ইউনিয়নের চাপ্তা বাঁশবাগান থেকে উদ্ধার করা রাকিবকে, উল্লেখ্য রাকিবের অটিজম সমস্যা রয়েছে। লোহাগড়ার ইউএনও জনাব মুকুল কুমার মৈত্র তার জন্য প্রতিবন্ধী ভাতার ব্যবস্থা করার কথা জানিয়েছেন। ছেলেটি উদ্ধার হবার পর শ্রদ্ধেয় জেলা প্রশাসক, গোপালগঞ্জ জনাব শাহিদা সুলতানা স্যার বিষয়টি সার্বক্ষণিক মনিটরিং করেন। ছেলেটিকে উদ্ধারসহ অন্যান্য কাজে সার্বিক সহযোগীতা প্রদান করেন সহকারী কমিশনার ( ভূমি), উপজেলা সমাজসেবা অফিসার, উপজেলা অানসার ও ভিডিপি কর্মকর্তা।
ছেলেটিকে সুচিকিৎসা প্রদানের জন্য ইউএইচএফপিও, কাশিয়ানী ও সেবা প্রদানকারী সকল ডাক্তার,নার্সসহ সকল স্বাস্থ্যকর্মীকে ধন্যবাদ জানান। পাশাপাশি এতদসংক্রান্ত সংবাদ প্রকাশের জন্য সকল সংবাদদাতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় উপস্থিত ছিলেন, কাশিয়ানী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আতিকুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা এম এম ওয়াহিদুজ্জামান, আনসার ভিডিপি কর্মকর্তা তানভীর আহমেদ।উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি।।

Development by: webnewsdesign.com