রাজশাহী জেলায় আক্রান্ত বেড়ে ২১২, মহানগরীতে ১০১ জন

শনিবার, ২০ জুন ২০২০ | ৬:১৯ অপরাহ্ণ

রাজশাহী জেলায় আক্রান্ত বেড়ে ২১২, মহানগরীতে ১০১ জন

রাজশাহী জেলায় গত ২৪ ঘন্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে ১২ জন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগী বেড়ে দাঁড়িয়েছে ২১২ জনে। নতুন করে কেউ সুস্থ্য বা মারা যায়নি। এখন পর্যন্ত জেলায় সুস্থ্য হয়েছেন ৫৩ জন। আর মারা গেছেন তিনজন। শনিবার সকালে রাজশাহী সিভিল সার্জন ডাঃ এনামুল হক এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গত ২৪ ঘন্টায় রাজশাহী জেলায় করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছে ১২ জন। রাজশাহীর দুইটি ল্যাবে তাদের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ল্যাবে ১০ জন ও রামেক ল্যাবে ২ জনের নমুনা পজিটিভ আসে।

ডাঃ এনামুল হক বলেন, রাজশাহীতে করোনায় আক্রান্তদের মধ্যে সবচেয়ে বেশী মহানগরীত ১০১ জন। এছাড়াও বাঘায় ১২ জন, চারঘাটে ১৫ জন, পুঠিয়ায় ১২ জন, দুর্গাপুর ৬ জন, বাগমারায় ১২ জন, মোহনপুরে ২৩ জন, তানোরে ১৭ জন, পবায় ১২ জন ও গোদাগাড়ীতে ১ জন।

জেলায় এ পর্যন্ত সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৫৩ জন। এর মধ্যে মহানগরীর আটজন, বাঘায় তিনজন, চারঘাটে দুইজন, পুঠিয়ায় নয়জন, দুর্গাপুরে তিনজন, বাগমারায় পাঁচজন, মোহনপুরে পাঁচজন, তানোরে ১৩ জন ও পবায় চারজন।

১ মার্চ থেকে এ পর্যন্ত কোয়ারেন্টিনে নেয়া হয়েছে এক হাজার ৯৬৭ জন। ছাড়পত্র দেয়া হয়েছে এক হাজার ৯৪৯ জনকে। বর্তমানে কোয়ারেন্টিনে রয়েছেন ১৮ জন। তবে গত ২৪ ঘন্টায় কাউকে কোয়ারেন্টিনে নেয়া হয়নি।

Development by: webnewsdesign.com