কাজিপুরে সদ্য প্রয়াত মোহাম্মাদ নাসিমের স্মরনে দোয়া ও মিলাদ মাহফিল

শনিবার, ২০ জুন ২০২০ | ৮:৫৫ অপরাহ্ণ

কাজিপুরে সদ্য প্রয়াত মোহাম্মাদ নাসিমের স্মরনে দোয়া ও মিলাদ মাহফিল

সিরাজগঞ্জের কাজিপুরের শুভগাছা ইউনিয়নের আওয়ামীলীগের আয়োজনে সদ্য প্রয়াত সাবেক স্বাস্থ্য ও স্বারাষ্ট্রমন্ত্রী, আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক আলহাজ¦ মোহাম্মদ নাসিম (এমপি)’র বিদেহী আত্মার মাগফেরাত কামনায় ২০-০৬-২০২০ ইং তারিখ শনিবার বাদ আছর অত্র ইউনিয়ন পরিষদ হল রুমে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দিনের সভাপতিতে স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী উত্তরের কৃতি সন্তান ও বর্ষীয়ান নেতার রাজনৈতিক নানা দিক নিয়ে স্মৃতিচারণ করেন। উপজেলা যুবলীগের সহ-সভাপতি খোরশেদ আলম ও সাবেক ছাত্র নেতা রাকিবুল হাসানের সঞ্চলনায় আলোচনায় অংশ নেন অত্র ইউপির চেয়ারম্যান হাবিবুর রহমান খোকা ও শুভগাছা ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম খান।

এসময় বক্তারা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। হাফেজ মাওলানা মো: বায়োজিদের পরিচালনায় মহান আল্লাহর দরবারে মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহিফল অনুষ্ঠিত হয়। উক্ত স্মরণ সভায় আরো উপস্থিত ছিলেন, কাজিপুর পৌরসভার মেয়র হাজী নিজাম উদ্দিন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাইদুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সাধারণ সম্পাদক আলী আসলাম, সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান স্বাধীন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগ এবং তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Development by: webnewsdesign.com