পটুয়াখালীর বাউফলে নৌকাডুবির ঘটনায় স্বামী-স্ত্রী’র লাশ উদ্ধার

শুক্রবার, ১৯ জুন ২০২০ | ৫:৩৪ অপরাহ্ণ

পটুয়াখালীর বাউফলে নৌকাডুবির ঘটনায় স্বামী-স্ত্রী’র লাশ উদ্ধার

বৃহষ্পতিবার (১৮ জুন)সকালে পটুয়াখালীর বাউফলের নূরাইনপুর লঞ্চঘাটে খেয়া নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ হওয়া স্বামী- স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে।   আজ শুক্রবার বেলা ৩ টার দিকে ঘটনাস্থল থেকে স্বামী আসলাম শরীফের (২৬) এবং বেলা চারটার দিকে ঘটনাস্থলের দেড় কিলোমিটার দুরে তালতলী নামক স্থান থেকে স্ত্রী জান্নাতুল ফেরদৌসের(২২)  ভাসমান লাশ  উদ্ধার করেছে তার স্বজন ও স্থানীয়রা। নৌকাডুবির ৩৫ ঘন্টা পর নিখোঁজ দম্পত্তির  লাশ উদ্ধার হলো।

কালাইয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই মো. সোহাগ ফকির এবং সংশ্লিষ্ট কেশবপুর ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট মহিউদ্দিন লাভু বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবরীদল গতকাল বৃহষ্পতিবার সারাদিন লাশ উদ্ধারের চেষ্টা চালিয়ে অভিযান সমাপ্তি ঘোষণা করে সন্ধায় চলে যান বলে জানিয়েছেন বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান।

স্থানীয়রা জানান, বৃহষ্পতিবার দিনভর চেষ্টা চালিয়ে নিখোঁজ দম্পত্তির সন্ধান না পেয়ে ডুবরীদল অভিযান সমাপ্তি করে চলে যান। আজ শুক্রবার বেলা তিনটার দিকে স্থানীয় কয়েক ব্যাক্তি ঘটনাস্থলে একটি লাশ ভাসতে দেখে আসলামের স্বজনদের খবর দেন। স্বজনরা এসে লাশ উদ্ধার করে আসলামের লাশ  শনাক্ত করেন। এর প্রায় এক ঘন্টা পর ঘটনাস্থল থেকে প্রায় দেড় কিলোমিটার দুরে তালতলী নামক স্থান থেকে জান্নাতুল ফেরদৌসের লাশ উদ্ধার করা হয়।

কেশবপুর ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট মহিউদ্দিন লাভু জানান, ” ডুবরীর দল চলে যাওয়ার পর আমাদের স্বেচ্ছাসেবক ও নিখোঁজদের স্বজনরা  নৌপুলিশের সহায়তায় নৌকা নিয়ে নদীতে লাশ খোঁজতে থাকেন। তাদের প্রচেষ্টায়ই লাশ উদ্ধার হয়েছে।  ঘটনাস্থলে থাকা কালাইয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সোহাগ ফকির জানান, ডুবরীর দল অভিযান সমাপ্তি ঘোষণা করে বৃহষ্পতিবার বিকেল সারে পাঁচটার দিকে চলে গেলেও নৌ পুলিশেরর সহায়তায়  স্থানীয় চেয়ারম্যানের লোকজন এবং নিখোঁজের স্বজনরা নৌকা নিয়ে বৃহষ্পতিবার গভীর রাত এবং আজ শুক্রবার নদীতে লাশ খুঁজতে থাকেন। আল্লাহর রহমতে আজ শুক্রবার দু’জনেরই লাশ পাওয়া গেল।

Development by: webnewsdesign.com