রাজশাহীর গোদাগাড়ী থেকে মানবপাচারকারী গ্রেফতার

মঙ্গলবার, ১৬ জুন ২০২০ | ৬:৪৩ অপরাহ্ণ

রাজশাহীর গোদাগাড়ী থেকে মানবপাচারকারী গ্রেফতার

অদ্য ১৬ই জুন ২০ইং তারিখে বিশেষ অভিযান পরিচালনা করে গোদাগাড়ী থানার পুলিশ মানবপাচারকারী চক্রের একজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ আলিফ(২৮), পিতা-মোঃ তকবুল হোসেন, সাং-গুলজারবাগ গুড়িপাড়া, থানা-কাশিয়াডাঙ্গা, মহানগর রাজশাহী।

উল্লেখ্য গ্রেফতারকৃত আলিফ গত ০৯-৬-২০২০ ইং তারিখ সকাল অনুমান ০৯.০০ টায় গোদাগাড়ী থানাধীন একজন নারী ভিকটিমকে ঢাকায় গার্মেন্টসে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে কৌশলে রাজবাড়ির দৌলতিয়া পতিতা পল্লীতে মানবপাচারকারী চক্রের নিকট পঁচিশ হাজার টাকার বিনিময়ে বিক্রি করে দেয়। পরবর্তীতে ভিকটিম কৌশলে পালিয়ে ১৫-৬-২০২০ ইং তারিখ তার বাড়িতে ফিরে আসে এবং একই তারিখ রাত ১০.৩০ টায় গোদাগাড়ী থানায় বিষয়টি অবহিত করে। বিষয়টি গুরুত্ব সহকারে নিয়ে রাজশাহীর পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, বিপিএম, পিপিএম এর দিকনির্দেশনায় গোদাগাড়ী থানা পুলিশের একটি টিম অদ্য ১৬-৬-২০২০ ইং তারিখ রাত অনুমান ০৩.০০ টায় গোদাগাড়ী থানাধীন উজানপাড়া এলাকা হতে আসামি আলিফকে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আলিফ জানায় দীর্ঘদিন যাবৎ সে এ কাজের সাথে জড়িত এবং সে এ ঘটনার সাথে সম্পৃক্ত আরো কয়েকজনের নাম উল্লেখ করে। এ ঘটনায় গোদাগাড়ী থানায় মানবপাচার আইনে একটি মামলা রুজু হয়েছে। গ্রেফতারকৃত আলিফকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Development by: webnewsdesign.com