বিরামপুরে করোনা জয় করে আরও ৮ জন বাড়িতে ফিরেছে। 

মঙ্গলবার, ১৬ জুন ২০২০ | ৮:৩০ অপরাহ্ণ

বিরামপুরে করোনা জয় করে আরও ৮ জন বাড়িতে ফিরেছে। 

দিনাজপুরের বিরামপুরে করোনা জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছে  আরো ৮ জন ব্যাক্তি। এই ৮    জন ব্যাক্তি দুই সপ্তাহ আগে করোনা রোগী শনাক্ত হলেও আজ তারা সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছেন।

এ নিয়ে বিরামপুরে সুস্থ হলেন মোট ১৮ জন ।

গত দুই সপ্তাহ আগে তারা বিরামপুরে করোনা রোগী শনাক্ত হয় এবং সেদিন থেকেই তাদেরকে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রেখে চিকিৎসাসেবা দেয়া হয়। প্রাতিষ্ঠানিক আইসোলেশনে চিকিৎসাধীন থাকার পর আজ মঙ্গলবার দুপুরে তাদেরকে ছাড়পত্র দেওয়া হয়।

আজ সুস্থ হওয়া ব্যাক্তিরা হলেন,আজিজুল হক (৪১),কামরুজ্জামান (২২),মাহফুজ (২৬),রুমন হাজদা (২৭),দখিল (৩৬),জাহিদ হাসান (২১),রিপন (২৬) ও সোহান (২২)।

মঙ্গলবার (১৬ জুন) উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল সরকার এর উপস্থিতিতে বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদী ও আবাসিক মেডিকেল অফিসার ডা. মুহতারিমা সিফাত তাদেরকে হাসপাতাল থেকে এ ছাড়পত্র প্রদান করেন।
এই সময়ে আরো উপস্থিত ছিলেন বিরামপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা -কর্মচারীবৃন্দ,। করতালি ও উপহার সামগ্রী প্রদানের মাধ্যমে করোনা জয়ীদের অভিবাদন জানানো হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল সরকার বলেন,কিছু নিয়ম মেনে চললেই করোনার মোকাবেলা করা সম্ভব। আজ পর্যন্ত বিরামপুরে ১৮ জনের করোনা যুদ্ধ জয়ের ঘটনা তারই প্রমাণ দেয়। ভালো সংবাদ এই যে বিরামপুরে করোনা আক্রান্ত হয়ে এখন পর্যন্ত কারো মৃত্যু হয়নি।এখনো যারা প্রাতিষ্ঠানিক এবং নিজ বাড়িতে আইসোলেশনে আছেন আশা করি সবাই সুস্থ হবেন ।  সকলের কাছে অনুরোধ সরকারি নির্দেশনা মেনে চলুন প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের হবেন না ।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদী  জানান, যাদেরকে ছাড়পত্র দেওয়া হয়েছে তারা এখন সবাই সুস্থ। হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়ার পর তাদের নিজ বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

Development by: webnewsdesign.com