দিনাজপুরের পার্বতীপুরে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

শনিবার, ১৩ জুন ২০২০ | ৬:৩৪ অপরাহ্ণ

দিনাজপুরের পার্বতীপুরে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

দিনাজপুরের পার্বতীপুরে পৃথক ঘটনায় বাড়ির পাশের পুকুরের পানিতে ডুবে সাব্বির (৭) ও দেড় বছর বয়সী আছিয়া নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

পৃথক ঘটনায় পার্বতীপুরের রামপুর ইউপির রঘুনাথপুর তেলিপাড়া গ্রামের বাড়ির পেছনের পুকুর থেকে শুক্রবার সন্ধ্যায় আছিয়ার এবং বাড়ির পাশে বাবুপাড়া জামে মসজিদের পুকুরের পানিতে ভাসমান অবস্থায় শুক্রবার রাত ১১টায় সাব্বিরের লাশ উদ্ধার করা হয়।

মৃত শিশু সাব্বির (৭) পার্বতীপুর উপজেলার পৌর এলাকার বাবুপাড়া মহল্লার টাইগার ও কমলা বেগমের ছেলে এবং দেড় বছরের শিশু আছিয়া পার্বতীপুরের রামপুর ইউপির রঘুনাথপুর তেলিপাড়া গ্রামের বাদশা মিয়ার কন্যা।

পার্বতীপুর পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর মোছা. শিউলী বেগম এর সত্যতা নিশ্চিত করে জানান, পার্বতীপুরে শুক্রবার দুপুরে বাড়ি থেকে খেলার জন্য বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিল সাব্বির। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজির একপর্যায়ে রাতে পুকুরের পানিতে শিশু সাব্বিরের মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী।

অপরদিকে, রামপুর ইউপির ৮নং ওয়ার্ডের মেম্বার আকতার হোসেন এর সত্যতা নিশ্চিত বরে জানান, শুক্রবার বিকেলে পার্বতীপুর উপজেলার রামপুর ইউপির রঘুনাথপুর তেলিপাড়া গ্রামের বাদশাহ মিয়ার দেড় বছর বয়সী কন্যা আছিয়াকে ঘরে রেখে তার মা খাদিজা বেগম সাংসারিক কাজে বাইরে যান। ঘরে ফিরে শিশুটিকে না পেয়ে স্বজনদের নিয়ে খোঁজাখুঁজির পর বাড়ির পাশের পুকুর থেকে সন্ধ্যার দিকে লাশটি পাওয়া যায়।

Development by: webnewsdesign.com