বিরামপুরে ছেলের পিঁড়ির আঘাতে বাবার মৃত্যু

বৃহস্পতিবার, ১১ জুন ২০২০ | ৩:৩৩ অপরাহ্ণ

বিরামপুরে ছেলের পিঁড়ির আঘাতে বাবার মৃত্যু

ঘুমন্ত অবস্থায় মাথায় মানসিক ভারসাম্যহীন ছেলের পিঁড়ির উপর্যুপরি আঘাতে নাজারুস মুর্মু (৬০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এই ঘটনায় জড়িত অভিযোগে ছেলে আল বেনুস মুর্মু (২৬) কে আটক করেছে বিরামপুর থানা পুলিশ। বৃহস্পতিবার রাত ৩টার দিকে উপজেলার খাঁনপুর ইউনিয়নের বুচকি আদিবাসী গ্রামে এ ঘটনা ঘটে। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মনির কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পরিবারের বরাত দিয়ে স্থানীয় খাঁনপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. ইয়াকুব আলী কালের কণ্ঠকে বলেন, বুধবার রাতের খাবার খেয়ে বাড়ির সবার সাথে ঘুমিয়ে পড়েন আল বেনুস মুর্মু। হঠাৎ রাত ৩টার দিকে ঘুম থেকে ওঠে বাবা নাজারুস মুর্মুর মাথায় বাসার পিঁড়ি দিয়ে উপর্যুপরি আঘাত করে। পরে বাবার চিৎকারে বাড়ির সকলের ঘুম ভাঙলে ছেলে আল বেনুস মুর্মু সবাইকে বলে ‘আমি আমার বাবাকে মেরেছি’। এ সময় পরিবারের লোকজন আহত নাজারুস মুর্মুকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসারত অবস্থায় ভোরে তিনি মারা যান। চেয়ারম্যান আরো বলেন, দীর্ঘদিন থেকে ছেলে আল বেনুস মুর্মু মানসিক ভারসাম্যহীন। তবে এর আগে সে এই ধরনের কোনো ঘটনা ঘটায়নি।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মনির সংবাদ মাধ্যমকে বলেন, ছেলের পিঁড়ির আঘাতে বাবার মৃত্যু হয়েছে এমন অভিযোগে ছেলে আল বেনুস মুর্মুকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ওসি বলেন, নিহত ব্যক্তির লাশ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ময়নাতদন্ত করে আনা হবে।

Development by: webnewsdesign.com